লাকসাম উপজেলা ও পৌরসভা বিএনপি’র ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসাম উপজেলা ও পৌরসভা বিএনপি’র ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



লাকসাম প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

গতকাল ১লা সেপ্টেম্বর রবিবার লাকসামে বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে লাকসাম উপজেলা ও পৌরসভা বিএনপি’র উদ্যোগে বিকালে উত্তর বাজারস্থ্য দলের অস্থায়ী কার্যালয়ে পৌরসভা বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ আবুল হাশেম মানুর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম ইয়াসিন আলী সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে দোয়া, মিলাদ ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন- লাকসাম পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক বেলাল রহমান মজুমদার, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ মোস্তফা মিয়া, বিএনপি নেতা রফিকুল ইসলাম, নাহিদুল ইসলাম বাদল, লাকসাম পৌরসভা যুবদলের সভাপতি মাহবুবুর রহমান মানিক, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আনিছুর রহমান দুলাল, সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক ভ’ঁইয়া মিল্টন, উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম গাদ্দাফি, ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা মোঃ সফিকুর রহমান বাদল, লাকসাম পৌরসভা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ সোহেল, পৌরসভা ছাত্রদলের সভাপতি মোঃ নূরে আলম মিন্টু, ন.ফ সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি মোঃ ইয়াছিন ফাহাদসহ লাকসাম উপজেলা ও পৌরসভা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে দলের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা ও কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
এ সময় সভাপতি বক্তব্যে লাকসাম পৌরসভা বিএনপির আলহাজ্ব মোঃ আবুল হাশেম মানু বলেন, বিএনপির দুঃসময়ে সকল জাতীয়তাবাদী শক্তিকে গ্রæপিং ছেড়ে দলের পতাকা তলে ঐক্যবদ্ধ হতে হবে। কারণ বিএনপি সত্যিকার অর্থে একটি দেশ প্রেমিক রাজনৈতিক দল।

অনুষ্ঠানে বিএনপির জাতীয় নিবার্হী কমিটির শিল্প বিষয়ক সম্পাদক ও লাকসাম উপজেলা বিএনপির সভাপতি মোঃ আবুল কালাম প্রধান অতিথি হিসাবে থাকার কথা থাকলেও কেন্দ্রীয় প্রোগ্রামের কারনে আসতে পারেননি বলে তিনি মোবাইলে নেতাকর্মীদের বিষয়টি অবহিত করেন বলে স্থানীয় পৌর বিএনপির এক দায়িত্বশীল নেতা কর্মীদের অবহিত করেন।




কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ