লাকসামে প্যারাগন ওয়ার্ল্ড এর পরিচালকের হাতে একাউন্ট হোল্ডার লাঞ্চিত - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে প্যারাগন ওয়ার্ল্ড এর পরিচালকের হাতে একাউন্ট হোল্ডার লাঞ্চিত



মোজাম্মেল হক আলম, (খবর তরঙ্গ ডটকম)

লাকসাম প্যারাগণ ওয়ার্ল্ড এর পরিচালক আজগর হোসেন অনিক প্রতিষ্ঠানের একাউন্ট হোল্ডার মাসুদকে অতর্কিত হামলা করে, বুকে কামড় দিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল আহত মাসুদ বাদী হয়ে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।


অভিযোগ সূত্রে জানা যায়, প্যারাগণ ওয়ার্ল্ড এর পরিচালক আজগর হোসেন অনিক ৬‘শত টাকা নিয়ে তার ই-কমার্স (অন্তরালে এমএলএম) ব্যবসায় একাউন্ট হোল্ডার হিসেবে প্রতিষ্ঠানে নিয়োগ দেয়। পরে বিভিন্ন অজুহাতে তাদের কাছ থেকে পরিচালক হিসেবে নিয়োগের কথা বলে মোটা অংকের টাকা দাবী করে। যে দিতে পারে সে পরিচালক হিসেবে নিয়োগ পায় আর যে দিতে পাওে না তাকে বিভিন্ন অজুহাতে তাদের টাকা আটক রেখে হয়রানি করে বের করে দেয়।


ওইদিন প্রতিষ্ঠানের একাউন্ট হোল্ডার মাসুদকে মোটা অংকের টাকার বিনিময়ে পরিচালক পদ নেওয়ার ছাপ সৃষ্ঠি করে। মাসুদ টাকা দিতে অস্বীকৃতি প্রদান করে এবং তার একাউন্টের টাকা ফেরত চাওয়ায় তাকে বেদম মারধর এবং বুকে কাড় দিয়ে গুরুতর আহত করে। তার চিৎকারে আশপাশে লোকজন ছুটে আসলে অনিক পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লাকসাম সরকারি হসপিটালে ভর্তি করে। এ ঘটনায় মাসুদ বাদী হয়ে প্যারাগণ ওয়ার্ল্ড এর পরিচালক আজগর হোসেন অনিকের বিরুদ্ধে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করে।

অনিকের বিরুদ্ধে এর আগেও এমএলএম ব্যবসা দিয়ে প্রতারণার দায়ে লাকসাম থানায় একাধিক অভিযোগ এবং কয়েকবার শালিস-দরবার করা হয়েছে।


লাকসাম থানার অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চত করেন।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ