নাথেরপেটুয়া ফাজিল মাদ্রাসায় শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

নাথেরপেটুয়া ফাজিল মাদ্রাসায় শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত



নিজস্ব প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে মাদরাসা মিলনায়তনে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।


পরিচালনা পর্ষদের সভাপতি ইঞ্জিনিয়ার নাজির আহমেদ চৌধুরীর সভাপতিত্বে অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন। স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মো. হুজ্জাতুল ইসলাম। সহকারী অধ্যাপক মো. মোবারক হোসাইনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ উল্লাহ, ইউপি চেয়ারম্যান মাষ্টার রুহুল আমিন, সাবেক ইউপি মেম্বার আব্দুস সোবহান, মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য মফিজুর রহমান, মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক ও সাবেক সভাপতি মো. হুমায়ুন কবির মানিক ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু নওশাদ।


অভিভাবক সমাবেশে আরো বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ অহিদুর রহমান, সহকারী অধ্যাপক শামছুল আলম, প্রভাষক মীর হোসেন, সিনিয়র শিক্ষক জাফর ইকবাল কাশেম, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ফরহাদ মজুমদার প্রমুখ।


সমাবেশে শিক্ষার মানোন্নয়ন ও শিক্ষার্থীদের সোনালী ভবিষ্যত গঠনে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন অতিথিরা। স্ব-স্ব মতামত ব্যক্ত করেন শিক্ষক ও অভিভাবকরা। স্বতঃফূর্ত অংশগ্রহণ, হামদ, নাত ও দেশাত্ববোধক গান পরিবেশনের মাধ্যমে সমাবেশকে প্রাণবন্ত করে তোলে শিক্ষার্থীরা। এসময় মাদ্রাসার সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ