চকরিয়া কাকারায় উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মানিকের ব্যাপক গণসংযোগ - খবর তরঙ্গ
শিরোনাম :

চকরিয়া কাকারায় উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মানিকের ব্যাপক গণসংযোগ



(খবর তরঙ্গ ডটকম)

শাহজালাল শাহেদ, চকরিয়া: চকরিয়া উন্নয়ন ফোরামের চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী এবং এতদাঞ্চলের সাড়ে ৫লাখ মানুষের প্রিয়মুখ জননেতা আরিফুর রহমান চৌধুরী মানিক শনিবার ১৫ ফেব্রুয়ারি দিনব্যাপী ব্যাপক গণসংযোগ করেছেন কাকারা ইউনিয়নের জিদ্দাবাজার থেকে মাঝেরফাঁড়ি পর্যন্ত বিভিন্ন স্থানে।

সালাম ও কুশল বিনিময় করেছেন স্থানীয় মুরব্বীসহ তৃণমূল ভোটারদের সাথে। এতে বাদ পড়েননি নারী ভোটাররাও। অবশ্য একটি কথা না বললে নয়, টেলিফোন প্রতীক নিশ্চিত হওয়ার পর থেকে তিনি জোরে শোরে কাজ চালিয়ে যাচ্ছেন প্রত্যন্ত অঞ্চলে।

নির্বাচনী টার্গেট নয়-চিরাচরিত নিয়মানুযায়ী সামাজিকতা রক্ষার জন্য যোগ দিচ্ছেন বিয়ে বাড়িতেও। কোন মতেই সময় কুলিয়ে উঠতে পারছেননা এ নেতা। সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃপক্ষের দাওয়াতে ৩/৪মিনিটের দু’চার কথা বলছেন মাহফিল কিংবা বার্ষিক অনুষ্ঠানে। সবমিলিয়ে খেই হারিয়ে দিন পার করলেন জননেতা আরিফুর রহমান চৌধুরী মানিক।

গণসংযোগকালে স্থানীয় সুপার মাওলানা মোহাম্মদ আলীর সভাপতিত্বে মাঝেরফাঁড়ির বিশাল পথসভায় বক্তব্য রাখেন অধ্যাপক এম.এ ওয়াহেদ, শাহাদাত হোছাইন, সুরাজপুর-মানিকপুরের নির্বাচন পরিচালক মাস্টার মুছা, মুহাম্মদ রিদুয়ানুল ইসলাম, মাওলানা আশেক উদ্দিন ও মোঃ শামশুল আলম।

সভায় বক্তারা বলেন, টেলিফোন প্রতীকে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুর রহমান চৌধুরী মানিকের এবারের নিশ্চিত বিজয়কে ঠেকানোর জন্য বহুমুখী ষড়যন্ত্র চলছে। শত ষড়যন্ত্রের বাঁধা পেরিয়ে নিশ্চিত বিজয় সুনিশ্চিত করার জন্য সর্বস্তরের জনসাধারণকে আগামী ২৭ফেব্রুয়ারির নির্বাচনে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান বক্তারা। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কম্পিউটার এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ