কক্সবাজার ঠিকাদার কল্যাণ সমিতি (শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের) পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

কক্সবাজার ঠিকাদার কল্যাণ সমিতি (শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের) পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত



সংবাদ বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

নবগঠিত কক্সবাজার ঠিকাদার কল্যাণ সমিতি (শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের) পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে কলাতলীর একটি তারকামানের হোটেলের বলরুমে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী খন্দকার নাজমুল ইসলাম। সমিতির নবনির্বাচিত আহবায়ক তরুণ ঠিকাদার হাসান মেহেদী রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত পরিচিতি ও আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, “ঠিকাদার কল্যাণ সমিতি ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তর একটি পরিবার। আমরা একে অপরের সাথে সু-সম্পর্ক রেখে সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো দ্রুত বাস্তবায়ন করবো। শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বর্তমানে সোনালী দিন অতিবাহিত করছে, বিশেষ করে বর্তমান সরকারের আমলে এ দপ্তরের অধিনে জেলায় ব্যাপক উন্নয়ন প্রকল্প পরিচালিত হচ্ছে।” তাই কাজের গুনগত মান বজায় রেখে সকলেই ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।

 

এছাড়া সভাপতির বক্তব্যে হাসান মেহেদী রহমান বলেন, “সংগঠনের কল্যাণের জন্য দায়িত্ব নিয়েছি। আপনাদের সহযোগিতায় আমি ভাল কিছু করতে চাই। তাই অনিহা নয়, আসুন সকলে মিলে সুন্দর মনমানষিকতা নিয়ে ঠিকাদার কল্যাণ সমিতি (শিক্ষা প্রকৌশল অধিদপ্তরকে) একটি মডেল সংগঠন বানাতে কাজ করি।”

 

ঠিকাদার মোক্তার আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দীপক বড়–য়া, দীপংকর বড়–য়া পিন্টু, জসিম উদ্দিন, তরুণ বড়–য়া, আসাদ উল্লাহ, মোহাম্মদ হারুন, মোহাম্মদ ইউনুছ, আনোয়ার কামাল, ইউনুছ খান, শেখ ইয়াকুব, নুরুল আবছার সোহেল, মিজানুর রহমান, শফিকুর কাদের ও নুরুচ্ছফা রুবেল। পরে উপস্থিত সকল সদস্য ও অতিথিদের সম্মানে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।



এ সম্পর্কিত আরো খবর

কক্সবাজার এর অন্যান্য খবরসমূহ