মহেশখালীতে আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন - খবর তরঙ্গ
শিরোনাম :

মহেশখালীতে আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন



সরওয়ার কামাল, মহেশখালী, (খবর তরঙ্গ ডটকম)

মহেশখালীতে আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধপক্ষ ও বেগম রোকেয়া দিবস ৯ ডিসেম্বর সকাল ১০ টায় হলরুমে উপজেলা মহিলা বিষয়ক অফিসার উম্মে সুরাইয়া আমিন এর সভাপতিত্বে অধ্যাপক আশীষ চক্রবর্তীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সহকারী কমিশনার ভুমি হাসান মারুফ।

বিশেষ অতিথি ছিলেন যুব উন্নয়ন অফিসার নীরেন্দ্র চন্দ্র পাল, বীর মুক্তিযোদ্ধা ডাঃ মোহাম্মদ ফিরোজ খাঁন, সিনিয়র সাংবাদিক এম রমজান আলী, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কক্সবাজার জেলার সহ সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সরওয়ার কামাল, প্রশিক্ষক শারমিন আক্তার বিউটি সহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন।

আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে মহেশখালীর ৮ ইউনিয়ন ও ১ পৌরসভায় ৫ টি ক্যাটাগরীতে সমাজজীবন ও ব্যক্তি জীবনে বিশেষ অবদানের জন্য সাফল্য অর্জনকারী ৫ মহিলাকে শ্রেষ্ঠ জয়িতা হিসেবে পুরস্কাকারে ভুষিত করেন। (১) শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে পুরস্কার পেলেন সিকদার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রশিদা আক্তার, (২) অর্থনৈতিক সাফল্য অর্জনকারী মিনুয়ারা বেগম, (৩) সফল জননী নারী হিসেবে জুহুরা বেগম, (৪) নির্যাতন বিভীষিকা মুছে ফেলে নতুন জীবন শুরু করায় খুরশিদা বেগম (৫) সমাজ উন্নয়নে অসমান্য অবদানের জন্য রানী দাস কে পুরস্কারে ভুষিত করেছেন।



এ সম্পর্কিত আরো খবর

কক্সবাজার এর অন্যান্য খবরসমূহ