চারদিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয়মেলার শুভ উদ্বোধন আজ - খবর তরঙ্গ
শিরোনাম :

চারদিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয়মেলার শুভ উদ্বোধন আজ



মনির মোবারক, প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

‘স্বাধীনতাবিরোধী-যুদ্ধাপরাধীদের দিন শেষ, মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাবেই বাংলাদেশ’ এই শ্লোগানকে ধারণ করে চারদিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয়মেলা আজ থেকে শুরু হবে। সম্মিলিত সাংস্কৃতিক জোট কক্সবাজার এর আয়োজনে আজ ১৬ ডিসেম্বর বিকাল তিনটায় শহীদ দৌলত ময়দানে বিজয় র‌্যালীর মাধ্যমে মুক্তিযুদ্ধের বিজয়মেলার উদ্বোধন করা হবে।

বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী উদ্বোধন করবেন। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক মো. কামাল হোসেন। অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান।

চারদিনব্যাপী মুক্তিযুদ্ধের বিজয়মেলায় গান, আবৃত্তি, নৃত্য, নাটক ও কথামালার আয়োজন করা হয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠানে জোটভুক্ত ১৬টি সংগঠন অংশগ্রহণ করবে। সংগঠনগুলো যথাক্রমে, ঝিনুকমালা খেলাঘর আসর, সংগীতায়তন, দরিয়ানগর শিল্পীগোষ্ঠী, বিজয়মুখ, উদীচী কক্সবাজার কলেজ সংসদ, সৈকত খেলাঘর আসর, কক্সবাজার শিল্পীগোষ্ঠী, সৃজন সংগীত ভূবন, উদীচী কক্সবাজার জেলা সংসদ, শ্রুতি আবৃত্তি অঙ্গন, সিমুনিয়া খেলাঘর আসর, অংকুর খেলাঘর আসর, শ্রুতি আবৃত্তি অঙ্গন, সত্যেন সেন শিল্পীগোষ্ঠী, রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদ, থিয়েটার আর্ট।

আজকের বিজয় র‌্যালী এবং চারদিনব্যাপী অনুষ্ঠিতব্য মুক্তিযুদ্ধের বিজয়মেলায় মুক্তিযুদ্ধের পক্ষের সকল সংগঠন, সাংবাদিক, পেশাজীবি, কবি, সাহিত্যিকসহ সকলকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন সম্মিলিত সাংস্কৃতিক জোট কক্সবাজারের সভাপতি সত্যপ্রিয় চৌধুরী দোলন ও সাধারণ সম্পাদক নজিবুল ইসলাম।



কক্সবাজার এর অন্যান্য খবরসমূহ