ডিজিটাল পদ্ধতিতে ঘরে ঘরে বয়স্ক ভাতার টাকা পৌঁছিয়ে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা - খবর তরঙ্গ
শিরোনাম :
বায়তুশ শরফে শহর সমাজসেবা কার্যালয়ের অবহিতকরণ সভায় মেয়র মুজিবুর রহমান

ডিজিটাল পদ্ধতিতে ঘরে ঘরে বয়স্ক ভাতার টাকা পৌঁছিয়ে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা



সংবাদ বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান বলেছেন, “বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন ডাটাব্যাজ তৈরীর মাধ্যমে মানুষের ঘরে ঘরে বয়স্ক ভাতা পৌঁছিয়ে দিচ্ছেন। এখন আর আগের মতো ভাতা নিতে গিয়ে বয়স্ক মানুষদের দুর্ভোগ পোহাতে হয়না। পাশাপাশি কোথাও কোন অনিয়ম-দুর্ণীতির খবরও আমাদের চোখে পড়েনা।

সামাজিক নিরাপত্তা বেষ্টনির আওতায় সম্পন্ন ডিজিটাল পদ্ধতিতে সারাদেশের ন্যায় কক্সবাজারেও পরিচ্ছন্নভাবে বয়স্ক ভাতা পাচ্ছেন হাজারো অসহায় মানুষ। তাই সকলে নামাজ পড়ে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।” মঙ্গলবার সকালে কক্সবাজার বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমি মিলনায়তনে শহর সমাজসেবা কার্যালয় আয়োজিত অবহিতকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এব কথা বলেন। জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক সফি উদ্দিনের সভাপতিত্বে ও পিন্টু দত্তের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক শিক্ষাবিদ এম এম সিরাজুল ইসলাম, সদর উপজেলা সমাজসেবা অফিসার এস এম হাসান, বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির প্রধান শিক্ষক ছৈয়দ করিম ও সাবেক কমিশনার আবু জাফর ছিদ্দিকী।

পরে কক্সবাজার মডেল হাই স্কুল, কে.জি স্কুল ও টেকপাড়া আমেনা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাহিত্য, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র মুজিবুর রহমান।

এর আগে দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে মাসিক এনজিও সমন্বয় সভা এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এমপির উপস্থিতিতে বাংলাদেশে আশ্রিত রোহিঙ্গাদের মানবিক সহায়তা কার্যক্রমের উপর অনুষ্ঠিত বিশেষ মতবিনিময় সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।



এ সম্পর্কিত আরো খবর

কক্সবাজার এর অন্যান্য খবরসমূহ