সত্যেন সেন শিল্পীগোষ্ঠীর চিঠি লেখা প্রতিযোগিতা ২১ ফেব্রুয়ারি - খবর তরঙ্গ
শিরোনাম :

সত্যেন সেন শিল্পীগোষ্ঠীর চিঠি লেখা প্রতিযোগিতা ২১ ফেব্রুয়ারি



নিউজ ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

“দেখিলাম খানকয়া পুরাতন চিঠি-স্নেহমুগ্ধ চিহ্ন দু’চারিটি, স্মৃতির খেলনা ক’টি বহু যত্মভরে, গোপনে সঞ্চয় করি রেখেছিলে ঘরে”। ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে গণসাংস্কৃতিক সংগঠন সত্যেন সেন শিল্পীগোষ্ঠী দেশমাতৃকাকে নিয়ে মায়ের কাছে চিঠি শীর্ষক প্রতিযোগিতা ‘প্রাপক-মা’ আয়োজন করেছে।

আয়োজনের মধ্যে রয়েছে বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও একুশের গান। ২১ ফেব্রুয়ারি বিকাল ৩টায় কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। চিঠি লিখা প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়ম: ক বিভাগ (৮ম থেকে ১০ম শ্রেণি), খ বিভাগ (একাদশ থেকে দ্বাদশ শ্রেণি), গ বিভাগ (স্নাতক থেকে স্নাতকোত্তর) এই তিন বিভাগে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতাদের মধ্য থেকে তিন বিভাগে সেরা ৯জনকে পুরস্কৃত করা হবে। চিঠি পাঠানোর শেষ সময় ৭ ফেব্রুয়ারি ২০১৯ খ্রি.। চিঠি পাঠানোর ঠিকানা: সৈকত পেপার এজেন্সী (পাবলিক লাইব্রেরীর বিপরীতে), লালদীঘির পাড়, প্রধান সড়ক, কক্সবাজার। অথবা ০১৮২০২০৯১৯৫, ০১৬১৫৯৯৪৩৭০ এই নাম্বারে যোগাযোগ করেও চিঠি দেওয়া যাবে।

কক্সবাজার শহরের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীকে এই চিঠি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য অনুরোধ জানানো হয়েছে এবং কক্সবাজারের সকল প্রগতিশীল সাংস্কৃতিক, রাজনৈতিক, সামাজিক ও সর্বস্তরের মানুষকে অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন সত্যেন সেন শিল্পীগোষ্ঠী, কক্সবাজারের সভাপতি মো. খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক মনির মোবারক।



এ সম্পর্কিত আরো খবর

কক্সবাজার এর অন্যান্য খবরসমূহ