মহেশখালী হোয়ানক জৈয়র কাটা এক স্কুল ছাত্রী কে ধর্ষণের চেষ্টায়, বখাট কালাচাঁন আটক - খবর তরঙ্গ
শিরোনাম :

মহেশখালী হোয়ানক জৈয়র কাটা এক স্কুল ছাত্রী কে ধর্ষণের চেষ্টায়, বখাট কালাচাঁন আটক



সরওয়ার কামাল, মহেশখালী, কক্সবাজার প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের জৈয়ারকাটা গ্রামের মরহুম আব্দু জলিলের কন্যা হোয়ানক পানিরছড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী তসলিমা কে ধর্ষণের চেষ্টার অভিযোগে জৈয়র কাটা গ্রামের কালাচাঁন কে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ১৪ই জুলাই রাত ১ টায়। বখাট কালাচাঁন হোয়ানক ইউনিয়নের জৈয়ারকাটা গ্রামের মৃত ইসহাক মিয়ার ছেলে। অভিযোগ সুত্রে জানাগেছে দীর্ঘদিন যাবৎ কালাচাঁন প্রেমের প্রস্তাব দিয়ে আসছে তসলিমা আকতার কে।

সে লেখাপড়া করতে ইচ্ছুক বিদায় কালাচাঁনের প্রেমে রাজী হয়নি। সর্বশেষ ১৪ই জুলাই রাত ১ টার দিকে কালাচাঁন ধর্ষণের কুমানষে ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে তসলিমা কে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। তসলিমার চিৎকারে পাড়ার লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। তার হাতের আঙ্গুলে এবং শরীরের বিভিন্ন অংশে কামড়ের আঘাত রয়েছে। তার আতœীস্বজন আহত অবস্থায় তাকে মহেশখালী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

পরে ঘটনার বিষয় মহেশখালী থানায় অবহিত করা হয়। খবর পেয়ে মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর এর নির্দেশে হোয়ানক পুলিশ ফাঁড়ির এএসআই শরীফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে অভিযুক্ত কালাচাঁন কে নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে মহেশখালী থানায় নিয়ে আসে। এব্যাপারে মহেশখালী থানার ওসি তদন্ত একেএম সফিকুল আলম চৌধুরী জানান ধর্ষণের চেষ্টার ঘটনায় একটি এজাহার পেয়েছি, তদন্ত পূর্বক বিহিত ব্যবস্থা নেওয়া হবে।



এ সম্পর্কিত আরো খবর

কক্সবাজার এর অন্যান্য খবরসমূহ
মহেশখালী এর অন্যান্য খবরসমূহ