জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন - খবর তরঙ্গ
শিরোনাম :

জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন



সংবাদ বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

সনাতন ধর্মালম্বীদের সর্বোচ্চ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে শহরের বিভিন্ন মন্ডপ পরিদর্শন এবং ধর্মীয় নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।


সোমবার রাতে সংগঠনের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল শহরের বিভিন্ন মন্ডপ পরিদর্শনে যান। এসময় স্ব-স্ব মন্ডপ কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক আওয়ামী লীগ নেতৃবৃন্দকে শারদীয় শুভেচ্ছা এবং ফুলেল অভিবাদন জানান। মন্ডপ পরিদর্শনকালে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড.বদিউল আলম সিকদার, রেজাউল করিম, এড.রণজিত দাশ, আবদুল খালেক, এড. তাপস রক্ষিত, মাহবুবুর রহমান চৌধুরী, খোরশেদ আলম কুতুবী, ইউনুছ বাঙ্গালী, অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, এস.এম গিয়াস উদ্দিন, জিএম কাশেম ও পৌর আওয়ামী লীগ নেতা এবি ছিদ্দিক খোকন।


এসময় জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ, এখানে ‘ধর্ম যার যার উৎসব সবার’। তাই এই উৎসবের আমেজ সারাদেশে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলেই উপভোগ করছে। সে জন্য আমাদের এই সা¤প্রদায়িক স¤প্রীতি এবং ধর্মীয় উৎসবগুলোতে সবার মঙ্গল কামনা ও সা¤প্রদায়িক স¤প্রীতির বন্ধন অটুট রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেয়ার যুদ্ধে সকলকে সামিল হওয়ার আহŸান জানান নেতৃবৃন্দ।


কক্সবাজার এর অন্যান্য খবরসমূহ