BHRC চেয়ারম্যান বিচারপতি একেএম সাদেক এবং জাতীয় উপদেষ্টা প্রফেসর ড. মনিরুজ্জামান মিয়ার মৃত্যুতে শোক সভা অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

BHRC চেয়ারম্যান বিচারপতি একেএম সাদেক এবং জাতীয় উপদেষ্টা প্রফেসর ড. মনিরুজ্জামান মিয়ার মৃত্যুতে শোক সভা অনুষ্ঠিত



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)
বাংলাদেশ মানবাধিকার কমিশন (BHRC) জাতীয় উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান বিচারপতি একেএম সাদেক এবং জাতীয় উপদেষ্টা প্রফেসর ড. মনিরুজ্জামান মিঞার মৃত্যুতে BHRC’র সকল স্তরের কর্মকর্তা ও মানবাধিকার কর্মীবৃন্দ গভীর শোক প্রকাশ করছে। BHRC সদর দপ্তর গত ১৮ জুন ২০১৬ বিকেলে সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে উক্ত কর্মকর্তাদের স্মরণে শোক সভা অনুষ্ঠিত হয়। শোক সভায় কমিশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব ড. সাইফুল ইসলাম দিলদার প্রয়াত দুই মানবাধিকার নেতা মানবাধিকার কমিশনকে বেগবান ও সুপ্রতিষ্ঠিত করার পেছনে যে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তার উল্লেখযোগ্য অংশবিশেষ তুলে ধরেন। শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় সংসদ সদস্য মোঃ গোলাম মোস্তফা বিশ্বাস।
BHRC চেয়ারম্যান বিচারপতি একেএম সাদেক এবং জাতীয় উপদেষ্টা প্রফেসর ড. মনিরুজ্জামান মিয়ার মৃত্যুতে শোক সভা অনুষ্ঠিত

বিশেষ উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের সদস্য এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া এমপি, বাংলাদেশ মানবাধিকার কমিশন এর জাতীয় নির্বাহী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী কাজী রেজাউল মোস্তফা, কমিশনের ঢাকা মহানগর উত্তর এর সভাপতি আক্তারুজ্জামান বাবুল, ঢাকা মহানগর দক্ষিণ এর নির্বাহী সভাপতি মোঃ হারুন-অর-রশিদ এবং সাধারণ সম্পাদক ডাঃ আনোয়ার ফরাজী ইমন প্রমুখ।
উল্লেখ্য যে, বিচারপতি একেএম সাদেক ১৫ জুন ২০১৬ সকালে স্কয়ার হাসপাতালে এবং প্রফেসর ড. মনিরুজ্জামান মিঞা ১৪ জুন সকালে ঢাকার স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না …. রাজিউন)।


এ সম্পর্কিত আরো খবর

ঢাকা এর অন্যান্য খবরসমূহ
মানবাধিকার এর অন্যান্য খবরসমূহ