মানিকগঞ্জে ফেরির ক্যান্টিন ভাঙচুর করে সাড়ে ৪ লাখ টাকা লুট, আহত ৫ - খবর তরঙ্গ
শিরোনাম :

মানিকগঞ্জে ফেরির ক্যান্টিন ভাঙচুর করে সাড়ে ৪ লাখ টাকা লুট, আহত ৫



নিউজডেক্স, (খবর তরঙ্গ ডটকম)

রবিবার রাতে মানিকগঞ্জের পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে কে-টাইপ (ছোট) ফেরি কাবেরীর ক্যান্টিনের শ্রমিকদের ওপর হামলা চালিয়ে দুর্বৃত্তরা চার লাখ ৬৫ হাজার টাকা লুট করে নিয়েছে। এ সময় তারা ক্যান্টিনের চেয়ার-টেবিলসহ আসবাবপত্র ভাঙচুর করেছে। আর দুর্বৃত্তদের হামলায় পাঁচ শ্রমিক আহত হয়েছেন।

আহতরা হলেন- মানিকগঞ্জের শিবালয় উপজেলার নবগ্রাম এলাকার আনছার আলীর ছেলে মতিয়ার রহমান (৪০), বাবুল হোসেনের ছেলে ফয়সাল হোসেন (২০), জামশা গ্রামের চাঁন মিয়ার ছেলে লিটন হোসেন (২৫), পান্নু শেখের ছেলে সবুজ শেখ (১৮) ও রুপসা গ্রামের নাজিমুদ্দিনের ছেলে আবদুল মতিন (৩০)। ইজারা সূত্রে ওই ক্যান্টিন মালিক মাইনুল জাহিদ খান জানান, ফেরিটি দৌলতদিয়া ঘাটে পৌঁছলে রাত ১০টার দিকে ৭-৮ জন এক সঙ্গে এসে ক্যান্টিনে খাবার খায়। এরপর তারা চা পান করে সিগারেট নেয়।

বিল চাইলে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে নিজেদের নুরু চেয়ারম্যানের লোক পরিচয় দেয়। আবার বিল চাইলে তারা ক্যান্টিনের শ্রমিকদের মারপিট ও আসবাবপত্র ভাঙচুর করে। আর ক্যাশের টাকা লুট করে নিয়ে চলে যায়।

এরপর আহত ওই শ্রমিকদের উথলীস্থ শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপেৱক্সে নেয়া হয়। পাটুরিয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


এ সম্পর্কিত আরো খবর

জেলা এর অন্যান্য খবরসমূহ