মালবাহী টলি ও মোটর সাইকেলের সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত - খবর তরঙ্গ
শিরোনাম :

মালবাহী টলি ও মোটর সাইকেলের সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জমিদারহাট-পৌরনবিবি এলাকায় মালবাহী টলির সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে হুমায়ুন কবির নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছেন। ঘটনায় মোটরসাইকেলে থাকা আরো দুইজন আহত হয়েছেন।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত হুমায়ন কবির (২৬) জেলার সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক ও দক্ষিণ রাজারামপুর গ্রামের মোকলেছুর রহমানের ছেলে।

আহতরা হচ্ছেন, মোহাম্মদপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও দক্ষিণ রাজারামপুর গ্রামের আবুল হোসেনের ছেলে খোকন আহম্মদ ফারুক (২৮), একই ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক ও দক্ষিণ মোহম্মদপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে মহিন উদ্দিন (২৭)।

জেলা আওয়ামী প্রজন্ম লীগের যুগ্ম-আহ্বায়ক ও নিহতের প্রতিবেশী একরামুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ধ্যায় হুমায়ন, ফারুক ও মহিন মোটরসাইকেল যোগে তাদের ব্যবসায়ী কাজ শেষে সেনবাগের দিকে আসছিলেন। পথে জমিদারহাট-পৌরনবিবি সড়কের ট্যাকের বাজার এলাকায় একটি মালবাহী হ্যান্ডটলি তাদের মোটরসাইকেলকে সামনে থেকে চাপা দিলে তিনজন গুরুত্বর আহত হন।স্থানীয় লোকজন গুরুত্বর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে হুমায়ুনের মৃত্যু হয়।

অপর আহত ফারুককে চৌমুহনী লাইফ কেয়ার হাসপাতাল ও মহিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইনুল হক নতুন বার্তা ডটকমকে জানান, এ বিষয়ে থানায় কোনো অভিযোগ আসেনি।


এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
নোয়াখালীর এর অন্যান্য খবরসমূহ