ঘাটাইলে ইউপি সদস্যের বিরোদ্ধে রাস্তার সরকারি গাছ কাটার অভিযোগ - খবর তরঙ্গ
শিরোনাম :

ঘাটাইলে ইউপি সদস্যের বিরোদ্ধে রাস্তার সরকারি গাছ কাটার অভিযোগ



মোঃ খায়রুল ইসলাম, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধিঃ, (খবর তরঙ্গ ডটকম)

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার টাঙ্গাইল-সাগরদিঘী রোডের উত্তরধলাপাড়া নামকস্থান থেকে পাকা রাস্তার পাশ থেকে সরকারি গাছ কাটার অভিযোগ উঠেছে ১১নং রসুলপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ খলিলুর রহমানের বিরোদ্ধে।

 

এলাকাবাসী জানায়, ঘাটাইল সাগরদিঘী রোডের ঘাটাইল উপজেলা এলজিইডি তত্ত্বাবধানে ১০/১২ বছর পূর্বে আকাশমনি, মেহেগনি গাছসহ বিভিন্ন প্রজাতির গাছ লাগানো হয়। বর্তমানে গাছগুলো পরিপক্ষ হওয়াতে প্রতি রাতেই কে বা কারা রাস্তার গাছ চুরি করছে।

 

এবার এই গাছ চুরির প্রধান হোতা ১১নং রসুলপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ খলিলুর রহমানের  নেতৃত্বে গাছ কেটে স’মিলে ভাঙ্গানোর সময় স্থানীয় জনতা তাকে হাতেনাতে ধরে ফেলে। এ ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে তিনি রাস্তার গাছ কাটার সাথে জড়িত। গত বৃহস্পতিবার তার নেতৃত্বে উত্তরধলাপাড়া নামক স্থান হতে রাস্তার ৭/৮টি আকাশমনি গাছ কেটে বংশাই নদী এলাকার মুক্তার আলীর স’মিলে ভাঙ্গানোর সময় স্থানীয় জনগণ কাঠগুলো আটক করে।

 

এ ব্যাপারে উপজেলার এলজিইডি প্রকৌশলী মোঃ ফজলুল রহমার গাছ কাটার ঘটনা স্বীকার করে বলেন, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
টাঙ্গাইল এর অন্যান্য খবরসমূহ