কোন্দল: ছাত্রলীগ নেতাকে পিটিয়ে আহত - খবর তরঙ্গ
শিরোনাম :

কোন্দল: ছাত্রলীগ নেতাকে পিটিয়ে আহত



মোঃ খায়রুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

টাঙ্গাইলের মির্জাপুরে ছাত্রলীগ সভাপতি নাঈমসহ তিন নেতার উপর হামলার ঘটনায় থানায় অভিযোগ করায় খন্দকাররেজাউল ইসলাম নিশাত নামে সাবেক ছাত্রলীগের এক নেতাকে পিটিয়েছে সন্ত্রাসীরা। রবিবার বিকালে উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের হাটুভাঙা রোড এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

 

আহত অবস্থায় নিশাতকে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি গোড়াই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও ডাকবাংলো এলাকারহাজী নূরুল ইসলামের ছেলে। গত শুক্রবার রাতে উপজেলা ছাত্রলীগ সভাপতি খন্দকার নাঈম হোসেনসহ তিনজনের উপর টাঙ্গাইল জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মীর মঈন হোসেন রাজীবের নেতৃত্বে অবি সিদ্দিকীসহ তাদের সমর্থক সাদ্দাম হোসেন, ফরহাদ, দুলাল হোসেন, একাব্বর, সুমন, জাহিদ খাঁনসহ ২০/২৫ হামলা চালায়।

 

ওই দিন রাতেই ছাত্রলীগ সভাপতি খন্দকার নাঈম বাদী হয়ে মীর রাজীবসহ আটজনের নাম উল্লেখ করে মির্জাপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন। মামলা করার কারণে রবিবার বিকালে নাঈমের অনুসারী গোড়াই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি খন্দকার রেজাউল ইসলাম নিশাত হাটুভাঙা রোড এলাকার কাঁচা বাজারে গেলে মামলার ৬ নম্বর আসামি গোড়াই নাজিরপাড়া গ্রামের ওহাব মিয়ার ছেলে সুমন ও ফেরদৌসের নেতৃত্বে ৭/৮ জন এসে নিশাতের উপর হামলা চালায়। হকিস্টিক ও লাঠি দিয়ে তারা নিশাতকে পিটিয়ে আহত করে।
নিশাতের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে চলে যায়। পরে আহত অবস্থায় নিশাতকে জামুর্কীস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকরা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন আহত নিশাত বলেন, থানায় অভিযোগ করার কারণে তার উপর এহামলা হয়েছে।

 

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমূল হক ভূইয়ার সঙ্গে কথা হলে তিনি বলেন, ঘটনা শুনেছি, অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
টাঙ্গাইল এর অন্যান্য খবরসমূহ