সোনাগাজীতে ব্যবসায়ি অপহরণের ২ ঘন্টা পর উদ্বার ॥ অস্ত্র সহ ১ জলদস্যু গ্রেফতার - খবর তরঙ্গ
শিরোনাম :

সোনাগাজীতে ব্যবসায়ি অপহরণের ২ ঘন্টা পর উদ্বার ॥ অস্ত্র সহ ১ জলদস্যু গ্রেফতার



আমজাদ হোসাইন (নাহিদ), সোনাগাজী (ফেনী) প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

সোনাগাজী উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের ভূঞা বাজার থেকে বৃহস্পতিবার রাতে অপহরিত ব্যবসায়িকে ২ ঘন্টা পর উদ্বার করা হয়। এই ঘটনায় শুক্রবার বিকেলে অস্ত্র ও গুলি সহ  এক জলদস্যুকে গ্রেফতার করে পুলিশ।

 
পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানাযায়, গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে চর চান্দিয়া ইউনিয়নের ভূঞা বাজার থেকে চাঁদার দাবীতে সিরাজুল হক (৪০) নামের এক কল ব্যবসায়িকে অপহরণ করে উপকূলীয় অঞ্চলের জলদস্যুরা।

 

খবর পেয়ে সোনাগাজী মডেল থানার এস.আই রমজান আলীর নেতৃত্বে পুলিশ ভূঞা বাজার এলাকায় অভিযান চালিয়ে অপহরণের ২ ঘন্টা পর মদিনা বাজার এলাকা থেকে ব্যবসায়ি সিরাজুল হককে আহত অবস্থায় উদ্বার করে চিকিৎসার জন্য সোনাগাজী হাসপাতালে ভর্তি করায়।

 

ঘটনার সাথে জড়িত জলদস্যুদের গ্রেফতার করতে ঐ এলাকায় পুলিশ সাড়াষি অভিযান চালায়। অবশেষে শুক্রবার দুপুর থেকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ভূঞা বাজার এলাকায় অভিযান চালিয়ে বিকেলে অপহরণের সাথে জড়িত জলদস্যু জসিম উদ্দিন (৩০) কে গ্রেফতার করে।

 

এই সময় পুলিশ তার কাছ থেকে ১টি দেশীয় তৈরি বন্দুক ও ২ রাউন্ড কার্তুজ উদ্বার করে। সোনাগাজী মডেল থানার ওসি নবীর হোসেন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান গ্রেফতারকৃত জলদস্যু জসিমের বিরুদ্ধে থানায় হত্যা, খুন, চুরি, ডাকাতি, চাঁদাবাজির অভিযোগে ৬টি মামলা সহ অসংখ্য অভিযোগ রয়েছে।
আটক


এ সম্পর্কিত আরো খবর

জেলা এর অন্যান্য খবরসমূহ
ফেনী এর অন্যান্য খবরসমূহ
মহিপাল এর অন্যান্য খবরসমূহ
সোনাগাজী এর অন্যান্য খবরসমূহ