লাকসামে শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন



মো: আহসান উল্লাহ, (খবর তরঙ্গ ডটকম)

‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ -এ প্রতিপাদ্যকে সামনে রেখে  লাকসাম উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন ও উপজেলার ৮টি ইউনিয়নে উচ্চ গতির ইন্টারনেট কানেক্টিভিটির উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লাকসাম উপজেলাসহ ১০৬টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন ঘোষনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

একই অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে ইনফো-সরকার ৩য় পর্যায় প্রকল্পে উপজেলার ৮টি ইউনিয়নে উচ্চগতির ইন্টারনেট কানেক্টিভিটি উদ্বোধন করা হয়। পরে উপজেলা পরিষদ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। এ উপলক্ষে সন্ধ্যায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের উদ্যোগে লাকসাম উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও একেএম সাইফুল আলমের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন, লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান রাশিদা বেগম, সহকারি কমিশনার (ভূমি) ইসমাইল হোসনে, পিডিবি লাকসাম কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী সামির আসাব, পিআইও দেবেশ চন্দ্র দাস, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪’র জিএম (সদ্য বিদায়ী) গিয়াস উদ্দিন, ডিজিএম (কারিগরি) নজরুল ইসলাম মোল্লা, এজিএম মোঃ সাখাওয়াত হোসেন, এজিএম (ওএন্ডএম) প্রকৌশলী মহিউদ্দিন, মুদাফরগঞ্জ (দক্ষিণ) ইউপি চেয়ারম্যান আবদুর রশিদ, কান্দিরপাড় ইউনিয়নের চেয়ারম্যান ওমর ফারুক, যুবলীগ নেতা মনির হোসেন প্রমুখ। এছাড়াও র‌্যালি ও সভায় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।


এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ