লাকসামে বিএনপি ও ইসলামী আন্দোলনের মনোনয়নপত্র সংগ্রহ - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে বিএনপি ও ইসলামী আন্দোলনের মনোনয়নপত্র সংগ্রহ



মোহাম্মদ আহসান উল্লাহ, (খবর তরঙ্গ ডটকম)

লাকসামে বিএনপি ও ইসলামী আন্দোলনের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছে দুই প্রার্থী। আজ সোমবার দুপুরে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে দলীয় প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহনের লক্ষে সহকারী রিটার্নিং অফিসার ও লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম সাইফুল আলম এর কার্যালয় থেকে মনোনয়নপত্র ও ভোটার তালিকা-সম্বলিত সিডি সংগ্রহ করেন। এসময় উপজেলা নির্বাচন কর্মকর্তা শাহিন আকন্দ উপস্থিত ছিলেন।

 

জানা যায়, বিএনপি’র কেন্দ্রীয় যুব দলের শ্রম বিষয়ক সম্পাদক ও কুমিল্লা জেলা বিএনপির সদস্য, বিশিষ্ট শিল্পপতি ড. রশিদ আহমেদ হোসাইনী এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ সেলিম মাহমুদ দলীয় প্রার্থী হিসাবে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

 

ইসলামী আন্দোলনের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ কালে উপস্থিত ছিলেন, ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মোরশেদুল আলম, ইসলামী আন্দোলন কুমিল্লা দক্ষিণ জেলা নির্বাচন পরিচালানা কমিটির সভাপতি ডাক্তার আল হেলাল মাহমুদ, সাধারণ সম্পাদক মাওলানা নুর উদ্দীন, সাংগঠনিক সম্পাদক এস এম শাহাদাত হোসেন, উপজেলা সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন, যুব নেতা দেলোয়ার হোসেন ও সালাহ উদ্দীন ভুইঁয়া সহ দলীয় নেতা-কর্মী।


এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ