পোশাক বিভ্রাটে হলিউডের প্রিয়াঙ্কার - খবর তরঙ্গ
শিরোনাম :

পোশাক বিভ্রাটে হলিউডের প্রিয়াঙ্কার



বিনোদন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

এ কী হল প্রিয়াঙ্কা চোপড়ার? ক্যামেরার সামনেই পরনের পোশাক ঠিক করছেন তিনি!

 

হলিউডে নিজের ছবির শুটিং শুরু করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। গত মঙ্গলবার নিউ ইয়র্কের সেন্ট্রাল পার্কে চলা শুটিংয়ে অ্যাডাম ডেভাইনের সঙ্গে একটি শুটিংয়ের দৃশ্যে বেশ অস্বস্তিকর অবস্থায় পড়লেন অভিনেত্রী।

দৃশ্যে দেখা যাচ্ছে আচমকাই পিছন থেকে অ্যাডাম এসে প্রিয়াঙ্কাকে কোলে তুলে নিলেন। গোলাপি গাউনে প্রিয়াঙ্কা তখন বেশ হাঁফাচ্ছেন। আর তাঁর পরনের গোলাপি পোশাকটি বুকের কাছে অনেকটাই সরে গিয়েছে। নিজের পোশাক তাড়াতাড়ি ঠিক করে নিচ্ছেন তিনি। সেই ভিডিওই এখন ভাইরাল হয়ে গিয়েছে।

অনেকেই অবশ্য শুটিংয়ের ওই দৃশ্যের নানারকম ব্যাখ্যা দিচ্ছেন। কেউ কেউ বলছেন রোম্যান্টিক দৃশ্যে এভাবেই ঝড় তুলেছেন প্রিয়াঙ্কা। কারও মতে, দৃশ্যটিকে বাস্তবের ছোঁয়া দিতে ইচ্ছে করেই পোশাক ঠিক করছিলেন ‘কোয়ান্টিকো’ খ্যাত নায়িকা। তবে জানা যাচ্ছে, দৃশ্যে দেখানোর চেষ্টা হয়েছে, বিপদে পড়েছেন প্রিয়াঙ্কা। সেখান থেকে তাঁকে উদ্ধার করছেন নায়ক অ্যাডাম। যদিও প্রিয়াঙ্কা এ নিয়ে এখনও মুখ খোলেননি। তিনি ছিলেন একেবারে নিজস্ব স্টাইলে।

গোলাপি পোশাকের সঙ্গে হাতে গোলাপি ব্যাগ ও গোলাপি লিপস্টিকের ছোঁয়ায় দর্শকদের নজর কাড়তে এবারও সফল তিনি। তাই ঘটনা যাই হোক, এই ভিডিওর মধ্যে দিয়েই হলিউড ছবি ‘ইজ নট ইট রোম্যান্টিক’-এর শুটিংয়ের প্রথম দিন থেকেই আলোচনার শিরোনামে উঠে এলেন প্রিয়াঙ্কা।


বিনোদন এর অন্যান্য খবরসমূহ