২২ ফেব্রুয়ারি তালাক কার্যকর হচ্ছে শাকিব-অপুর - খবর তরঙ্গ
শিরোনাম :

২২ ফেব্রুয়ারি তালাক কার্যকর হচ্ছে শাকিব-অপুর



নিউজ ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

শেষ পর্যন্ত ভেঙেই যাচ্ছে শাকিব-অপুর দাম্পত্য জীবন। চলতি ফেব্রুয়ারির ২২ তারিখে চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের ডিভোর্স কার্যকর হতে যাচ্ছে।

শাকিব গত বছরের ২২ নভেম্বর অপু তালাক নোটিশ দিয়েছিলেন। আগামী ২২ ফেব্রুয়ারি অপুকে পাঠানো শাকিবের তালাক নোটিশের ৯০ দিন পূরণ হচ্ছে। আইন অনুযায়ী সেটি কার্যকর হতে সময় লাগে ৯০ দিন। ফলে ২২ তারিখের পর আব্রাম খান জয়ের বাবা-মা আলাদা হয়ে যাচ্ছেন।

২০০৮ সালে ভালোবেসে ঘর বেঁধেছিলেন ঢাকাই ছবির আলোচিত জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। দীর্ঘ ৮ বছর এ খবর ছিল গোপন। সেই খবর প্রকাশ হতে না হতেই ডিভোর্সের পথে এই দম্পতি।

শাকিব খান বর্তমানে অস্ট্রেলিয়াতে সুপারহিরো ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। সেখানে তার সাথে রয়েছে নবাগতা নায়িকা বুবলী। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী।

জানা গেছে, ১৭ ফেব্রুয়ারিতে শাকিব খান দেশে ফিরবেন। এরপর ভারত ও স্কটল্যান্ডে ছবির শুটিং এ যাবেন তিনি। এদিকে শাকিবের আশা বাদ দিয়ে অপু বিশ্বাস চলচ্চিত্রে মনোযোগ দিয়েছেন। সম্প্রতি তিনি দু’টি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

শাকিব খান জানান, তিনি আর অপু বিশ্বাসের সঙ্গে বৈবাহিক সম্পর্ক অব্যাহত রাখতে চান না। অপু বিশ্বাসের সঙ্গে শেষ মুহূর্তে কোনো আলোচনা হওয়ার সম্ভাবনা নাকচ করেন তিনি। বলেন, একটা সম্পর্ক টিকিয়ে রাখার জন্য উভয়পক্ষের মধ্যে শ্রদ্ধা থাকতে হবে। আমি মনে করি, তা এখন আর অবশিষ্ট নেই।

ছেলে আব্রামের ব্যাপারে শাকিব খান বলেন, আব্রামের ভালোর জন্য আমার সেরাটা দেয়ার চেষ্টা করব। ছেলের খরচ বাবদ এখন প্রতি মাসে অপুকে এক লাখ দিচ্ছি। এ টাকা নগদে অথবা চেকে দেয়া হচ্ছে।

তালাক কার্যকর হওয়ার পর অপু বিশ্বাসকে বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা পরিশোধ করা হবে বলে জানান শাকিব খান।

এদিকে, অপু বিশ্বাসকে ডিভোর্স নোটিশ পাঠানোর খবর নাড়া দিয়ে গেছে সারাদেশের সিনেমাপ্রেমী ও নানা অঙ্গনের মানুষদের। সমালোচিত হচ্ছেন দুই তারকাই। তবে ধর্ম, জাত ত্যাগ করে শাকিবকে বিয়ে করা অপুর এ ভাগ্য মেনে নিতে পারছেন না তার ভক্তরা। এ দুঃসময়ে অপুকে সাহস ও পরামর্শ দিচ্ছেন তার সহকর্মীরা। তাকে পরামর্শ দিয়ে লিখেছেন প্রখ্যাত লেখিকা তসলিমা নাসরিনসহ আরো অনেকেই।


এ সম্পর্কিত আরো খবর

বিনোদন এর অন্যান্য খবরসমূহ