রাজধানীতে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ - খবর তরঙ্গ
শিরোনাম :

রাজধানীতে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ



নিউজ ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

বুধবার ভোররাতে রাজধানীর কামরাঙ্গীরচরে জাহাঙ্গীর নামের  এক  ব্যক্তি তার স্ত্রী লিপি আক্তার (২৫) গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। কামরাঙ্গীরচরের আলী নগর তিন নম্বর গলিতে  একটি বাসায এই ঘটনা ঘটে।

গৃহবধূর স্বজনরা জানান, রাত ৩টার দিকে স্বামী জাহাঙ্গীর হোসেন ও দেবর রনি অগ্নিদগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে বার্ন ইউনিটে ভর্তি করেন।

তবে লিপির ভগ্নিপতি মহিউদ্দিন জানান, জাহাঙ্গীর নিউমার্কেট এলাকায় ফল বিক্রি করেন। সে জুয়া খেলতো। এ নিয়ে লিপির সঙ্গে জাহাঙ্গীরের প্রায়ই ঝগড়া হতো। এর জের ধরে রাতে লিপির গায়ে আগুন ধরিয়ে হত্যার চেষ্টা করে জাহাঙ্গীর।

অভিযোগ অস্বীকার করে জাহাঙ্গীর বলেন, ‘কোনো কারণ ছাড়াই লিপি রান্না ঘরে গিয়ে নিজের গায়ে নিজে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি।’

কামরাঙ্গীরচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির জানান, লিপি ঝগড়ার একপর্যায়ে স্বেচ্ছায় নিজের গায়ে আগুন দিয়েছেন। হাসপাতালে লিপি এ বিষয়ে তিনি পুলিশের কাছে জবানবন্দি দিয়েছেন। তবে লিপির পরিবার যদি অভিযোগ করে যে জাহাঙ্গীর আগুন ধরিয়ে দিয়েছেন, তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, লিপিকে বার্ন ইউনিটে ভতি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।


এ সম্পর্কিত আরো খবর

ঢাকা এর অন্যান্য খবরসমূহ
মানবাধিকার এর অন্যান্য খবরসমূহ