শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব নিখোঁজ - খবর তরঙ্গ
শিরোনাম :

শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব নিখোঁজ



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

গতকাল শনিবার বিকেল ৩টার দিকে  শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেনকে রাজধানীর বছিলা থেকে অজ্ঞাত ব্যক্তিরা তুলে নিয়ে গেছে।

 

এ ব্যাপারে হাজারীবাগ থানায় জিডি করা হয়েছে। অন্যদিকে গতকাল গুলশান থেকে লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হোসেন মতিন ‘নিখোঁজ’ হয়েছেন বলে থানায় অভিযোগ করা হয়েছে।
জানা গেছে, বছিলা ব্রিজের কাছে মোতালেব হোসেনের বাড়ি নির্মাণের কাজ চলছে।

গতকাল বিকেলে তিনি নির্মাণ কাজ দেখতে যান। এ সময় তিন-চারজন নির্মাণাধীন ভবনের নিরাপত্তারক্ষীর কাছে মোতালেব সম্পর্কে জানতে চায়। মোতালেব ছাদে আছেন জানার পর তারা সেখানে যায়। বাড়ি ভাড়া নেওয়ার কথা বলে  তাকে নিচে নামিয়ে এনে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় তারা। মোতালেবের গ্রামের বাড়ি ঝালকাঠি। রাজধানীর গ্রিন রোডে সরকারি স্টাফ কোয়ার্টারে তিনি থাকতেন।

হাজারীবাগ থানার ওসি মীর আলিমুজ্জামান সমকালকে বলেন, রাতে তিনি ঘটনাস্থল পরিদর্শনে যান। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি। এর আগে গত বৃহস্পতিবার বনানী এলাকা থেকে নাসির উদ্দিন নামে শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মচারী নিখোঁজ হন।

রাজধানীর গুলশানে লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হোসেন মতিন নিখোঁজ হয়েছেন। গতকাল বিকেলে স্কুলের সামনে থেকে একটি মাইক্রোবাসে তাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করে গুলশান থানায় জিডি করা হয়েছে। থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

গুলশান-১ নম্বরের ১৩৫ নম্বর সড়কের ছয় নম্বর ভবনে লেকহেড গ্রামার স্কুল। গত বছর স্কুলটির বিরুদ্ধে জঙ্গি কার্যক্রমে পৃষ্ঠপোষকতার অভিযোগ উঠেছিল। গতকাল বিকেল ৪টার দিকে খালেদ হোসেন স্কুল থেকে বের হলে এক ব্যক্তি তাকে সালাম দিয়ে একটু সামনে ডাকেন। এর পরই অপেক্ষমাণ একটি মাইক্রোবাসে তাকে তুলে নিয়ে যাওয়া হয়।

মাইক্রোবাসের মধ্যে আরও ৩-৪ জন ছিল বলে জানা গেছে। এ ঘটনায় তার ব্যবসা প্রতিষ্ঠান আরএম গ্রুপের নির্বাহী পরিচালক ইদ্রিস আলী বাদী হয়ে গুলশান থানায় জিডি করেন। গুলশান থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন মিয়া সমকালকে বলেন, নিখোঁজের বিষয়ে তদন্ত করা হচ্ছে। সিসিটিভির ফুটেজ সংগ্রহ করার চেষ্টা চলছে।


এ সম্পর্কিত আরো খবর