‘তুবা মনি কে লন্ডনের সব চেয়ে ভালো স্কুলে আমি পড়াবো’ : লন্ডন প্রবাসী - খবর তরঙ্গ
শিরোনাম :

‘তুবা মনি কে লন্ডনের সব চেয়ে ভালো স্কুলে আমি পড়াবো’ : লন্ডন প্রবাসী



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

রাজধানীর বাড্ডায় সন্তানকে ভর্তির জন্য স্কুলে খোঁজ নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণ পি টুনিতে প্রাণ হারিয়েছেন এক মা। তার নাম তাসলিমা বেগম রেনু (৪০)। রবিবার (২১ জুলাই) রাতে লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার উত্তর সোনাপুর গ্রামের পারিবারিক কবরস্থানে বাবার পাশে তাকে দা ফ ন করা হয়েছে।

এদিকে গণ পি টুনিতে নি হ ত রেনুর বেগমের ছোট মেয়ে তুবাকে দত্তক নিতে চেয়ে লন্ডন প্রবাসী বীর মুক্তিযোদ্ধা শরীফ চৌধুরী তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। শরীফ চৌধুরীর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

রেনু বেগম প্রিয় বোন আমার! তুমি কোনো চিন্তা করোনা তোমার ছোট্র তুবার দায়িত্ব আমি মাথায় করে নিলাম। তোমার তুবা আজ থেকে আমার মা। মায়ের সম্মানে তাকে বড় করবো। ওপারে তুমি ভালো থাকো বোন আমার….. যে আশা নিয়ে বাড্ডার ঐ স্কুলে তুমি গিয়েছিলে কথা দিলাম সেই আশা আমি শরিফ চৌধুরী পুরন করবো ইনশা আল্লাহ। বাড্ডা নয়, তোমার তুবা মনি কে লন্ডনের সব চেয়ে ভালো স্কুলে আমি পড়াবো।

নিজ হাতে যুদ্ধ করে দেশটাকে স্বাধীন করেছিলাম। কিন্তু তোমাদের স্বাধীনতা দিতে পারিনি, আমায় ক্ষমা করে দিও বোন আমার….

বীর মুক্তিযোদ্ধা শরীফ চৌধুরী, ওয়েস্ট মিডল্যান্ডস্, লন্ডন।

ফেইসবুক ইউজার সকলের প্রতি আমার অঙ্গিকার গণপিটুনিতে নিহত রেনু বেগমের ছোট্র মেয়ে তুবাকে আমি দত্তক নিতে ইচ্ছুক। আমার আহ্বান এ বিষয়ে আপনারা আমাকে সাহায্য করুন।

প্রসঙ্গত, গত ২০ জুলাই সকালে ঢাকার উত্তর-পূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাসলিমা বেগম রেনুকে (৪০) প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়। মেয়েকে ভর্তির জন্য ওই স্কুলে খোঁজ নিতে গিয়ে গণপিটুনির শিকার হয়ে নিহত হন তিনি


এ সম্পর্কিত আরো খবর

আন্তর্জাতিক এর অন্যান্য খবরসমূহ
জাতীয় এর অন্যান্য খবরসমূহ