ওয়াশিংটনে ”ফোবানা টাউন হল সভা ২০১৯” নিয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

ওয়াশিংটনে ”ফোবানা টাউন হল সভা ২০১৯” নিয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত



ওয়াশিংটন, (খবর তরঙ্গ ডটকম)

আগামী ৩ আগষ্ট শনিবার ওয়াশিংটনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফোবানা টাউন হল সভা ২০১৯। আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটির আয়োজনে এবং বাংলাদেশ আমেরিকা ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন, একাত্তর ফাউন্ডেশন, আমরা বাঙালি ফাউন্ডেশন, ফ্রেন্ডস এন্ড ফ্যামেলি ডিএমভি, বন্ধন, বাইটপো, সুরবিতান, ফ্রেন্ডস এন্ড ফ্যামেলি এসোসিয়েশন, বাই সহ অন্যান্য সংগঠনের সহযোগীতায় অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ফোবানা এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মীর চৌধুরী। এছাড়াও ফোবানা অন্যান্য নেতৃবৃন্দ এই সভায় যোগদিবেন। 


ওয়াশিংটনে অনুষ্ঠিতব্য এই ”ফোবানা টাউন হল সভা ২০১৯” এর প্রস্তুতি নিয়ে এক সভা ২৭ জুলাই শনিবার সন্ধ্যায় একাত্তর ফাউন্ডেশন চেয়ারম্যান পারভিন পাটোয়ারী ও কবির পাটোয়ারীর মেরিল্যান্ডস্থ বাসভবনে অনুষ্ঠিত হয়। সভায় আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটির সভাপতি জি আই রাসেল, ফ্রেন্ডস এন্ড ফ্যামেলি ডিএমভির সভাপতি আকতার হোসাইন, সহ সভাপতি বোরহান আহমেদ, সুরবিতানের সভাপতি বুলবুল ইসলাম, একাত্তর ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মনির হোসেন, কোষাধ্যক্ষ জাকির হোসেন, বর্ণমালার সহ সভাপতি লিপি হোসেন, বাংলাদেশ আমেরিকা ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন’র চেয়ারম্যান শিব্বীর আহমেদ, আসমা খানম বীনা, ফাহমিদা হোসেন শম্পা, জেবা রাসেল, প্রিন্স করিম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


সভায় আসন্ন ফোবানা টাউন হল সভা নিয়ে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন করা হয়। উল্লেখ্য, আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটির আয়োজনে আগামী ২০২১ সালে ওয়াশিংটনে ফোবানা সম্মেলন আয়োজন নিয়ে জনমত তৈরি এবং স্থানীয় ফোবানার সদস্য সংগঠনসমুহের সমর্থনের লক্ষ্যে নিয়ে আয়োজন করা হয়েছে ফোবানা টাউন হল সভা। আগামী লেবার ডে উইকেন্ডে নিউইয়র্কে অনুষ্ঠিতব্য ফোবানা সম্মেলনে ২০২১ সালের জন্য স্বাগতিক কমিটি নির্বাচন করা হবে।

ওয়াশিংটন থেকে আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি স্বাগতিক সংগঠন হবার লক্ষ্যে গত পাঁচ বছর ধরে নিরলস পরিশ্রম করে আসছে। এবার সংগঠনের সভাপতি জি আই রাসেল ২০২১ সালের ফোবানা সম্মেলনের স্বাগতিক সংগঠন হবার আশাবাদ ব্যক্ত করেছেন। ফোবানা সম্মেলনের তৃতীয়দিনে সাধারন সভায় ভোটাভুটির মাধ্যমে ২০২১ সালের স্বাগতিক কমিটি নির্বাচন করা হবে। 


আন্তর্জাতিক এর অন্যান্য খবরসমূহ