ভারতীয় দূতাবাস অভিমুখে ইসলামী আন্দোলনের গণমিছিল - খবর তরঙ্গ
শিরোনাম :

ভারতীয় দূতাবাস অভিমুখে ইসলামী আন্দোলনের গণমিছিল



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

ভারতে মুসলিমদের ওপর হামলা ও নির্যাতন বন্ধের দাবিতে ঢাকায় ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিল কর্মসূচি পালন করছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। দেশের বিভিন্ন জেলা থেকে আসা দলটির হাজার হাজার নেতা-কর্মী গণমিছিল কর্মসূচিতে যোগ দিচ্ছেন।

আজ মঙ্গলবার (৩০ জুলাই) সকাল থেকেই বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সামনে আসতে শুরু করেন দলটির নেতা-কর্মীরা। ইসলামী আন্দোলনের নেতা-কর্মীরা সেখানে বিক্ষোভ মিছিল করতে থাকে।

ইসলামী আন্দোলনের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীমের নেতৃত্ব রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ চত্বর থেকে মিছিল শুরু হয়। স্মারকলিপি প্রদানের উদ্দেশ্যে ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিলটি যেতে শুরু করে।

এদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে সতর্ক অবস্থান নিয়েছে পুলিশ।

ভারতে অব্যাহত মুসলিম নির্যাতন, হত্যা এবং ইসকন ও প্রিয়া সাহার দৌরাত্ম্যের প্রতিবাদে ভারতীয় দূতাবাস অভিমুখে গণমিছিল ও স্মারকলিপি পেশ কর্মসূচি পালন করছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

ভারতে মুসলিম হত্যা বন্ধের দাবিতে গত ৫ জুলাই বিক্ষোভ সমাবেশ ও মিছিল এবং ১১ জুলাই গোলটেবিল বৈঠক ও ১৩ জুলাই সারা দেশে বিক্ষোভ কর্মসূচি পালন শেষে দূতাবাস অভিমুখে গণমিছিল কর্মসূচি ঘোষণা করে চরমোনাই পীরের দল ইসলামী আন্দোলন বাংলাদেশ।



আন্তর্জাতিক এর অন্যান্য খবরসমূহ
জাতীয় এর অন্যান্য খবরসমূহ
ধর্ম এর অন্যান্য খবরসমূহ