কনসুলেট জেনারেল এর অপসারনের দাবিতে লস এঞ্জেলেসে মানববন্দন ও প্রতিবাদ সমাবেশ - খবর তরঙ্গ
শিরোনাম :

কনসুলেট জেনারেল এর অপসারনের দাবিতে লস এঞ্জেলেসে মানববন্দন ও প্রতিবাদ সমাবেশ



শিব্বীর আহমেদ, (খবর তরঙ্গ ডটকম)

লিটল বাংলাদেশ ,লস এঞ্জেলেস এর কমিউনিটির কমিনিটির পক্ষ থেকে বর্তমান কনসুলেট জেনারেল প্রিয়তোষ সাহাকে অপসারণের দাবিতে গত ২৯ শে জুলাই  স্থানীয় সময় বিকাল ৫ টায় এক মানব বন্দন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয় |প্রতিবাদ সমাবেশ এ বক্তারা অভিযোগ করেন বাংলাদেশের প্রতিনিধিত্ব করা একমাত্র প্রতিষ্ঠান বাংলাদেশ কনস্যুলেট অফিস লস এন্জেলেস, ক্যালিফোর্নিয়া । এখানে প্রবাসী বাঙ্গালীদের ২০-২৫ বছরের অক্লান্ত পরিশ্রমে গড়ে উঠেছে লিটল বাংলাদেশ কমিউনিটি যাহা সিটি কর্তৃক অনুমোদিত ।এই লিটল বাংলাদেশের জনগণের সুখ-দুঃখ হাসি-কান্নার সহিত দল-মত নির্বিশেষে একে অপরের সুখে-দুখে সমভাগে সমব্যথী  ।


 বক্তারা অভিযোগ করে আরো বলেন,  কিন্তু দুঃখের সহিত বলতে হয় বর্তমান কন্সুলার প্রিয়তোষ সাহা আমাদের কমিউনিটি কে কলঙ্কিত করেছে তার হাতে মুক্তিযোদ্ধা আবু তাহের লাঞ্চিত হয়েছে ,আমাদের কমিউনিটিকে সে বিভক্ত করে একের বিরুদ্ধে অন্যকে উসকানি দিয়ে ঝগড়া-বিবাদে লিপ্ত করে রেখে সে এখানে দুর্নীতি রাজ্য গড়ে তুলেছে । তিনি এখানে কয়েক জন হাইব্রিড আওয়ামী লীগার দিয়ে কনসুলেট অফিস কে রাজাকার জামাতের আস্তানা বানিয়েছেন । সরকারি খরচে সে তার ব্যক্তিগত অতিথিদের আপ্যায়ন করান ।এমনকি তার স্বজাতি হিন্দুদের মধ্যেও বিভক্তি সৃষ্টি করার মত গুরুতর অভিযোগ করেন ।


প্রতিবাদ সমাবেশে আরো ও অভিযোগ করা হয় যে সদ্য ক্রয় করা কনসুলেট অফিস বর্তমান বাজার মূল্য থেকে দ্বিগুন দামে ক্রয় করা হয়েছে . এব্যাপারে দুর্নীতি আছে কি না সুষ্ঠু তদন্ত করার জন্য বর্তমান সরকার এর কাছে দাবী জানানো হয়!


এ সম্পর্কিত আরো খবর

আন্তর্জাতিক এর অন্যান্য খবরসমূহ