ঝালকাঠিতে দুর্গাপূজা উপলক্ষে ট্রাফিক সচেতনতায় পুলিশের অভিযান - খবর তরঙ্গ
শিরোনাম :

ঝালকাঠিতে দুর্গাপূজা উপলক্ষে ট্রাফিক সচেতনতায় পুলিশের অভিযান



রহিম রেজা, ঝালকাঠি প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

ঝালকাঠিতে দুর্গাপূজা উপলক্ষে মহাসড়কে শৃঙ্খলা বজায় রাখতে এবং দুর্ঘটনা প্রতিরোধে ট্রাফিক সচেতনতায় অভিযান করেছে জেলা পুলিশ। ২ আক্টোবর বুধবার সকালে জেলার গাবখান ব্রীজের পূর্বপ্রান্ত এলাকায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন ধরনের হাল্কা ও ভারী যানবাহন চেক করা হয়। এসময় চালকদের বৈধ কাগজপত্র থাকলে তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

মোটরসাইকেল ও যানবাহনে হেলমেট ও কাগজপত্র বিহীন চালকদের বিরুদ্ধে প্রায় অর্ধশত মামলা দেয়া হয়েছে। এ অভিযানে সদর থানার ওসি (অপারেশন) মুরাদ আলী, ট্রাফিক পুলিশের পরিদর্শক মামুন বাশার, হাবিবুর রহমান, আদেল আকবর, সার্জেন্ট শামসুদ্দিন, আতিকুর রহমান, মেহেদি হাসানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, দুর্গাপূজা উপলক্ষে মহাসড়কে শৃঙ্খলা বজায় রাখতে এবং দুর্ঘটনা প্রতিরোধে ট্রাফিক আইন মানতে মানুষকে সচেতন করতে আমরা এই অভিযান চালাচ্ছি। ঝালকাঠি জেলাকে দুর্ঘটনামুক্ত রাখার লক্ষ্যে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি। এছাড়াও দূর্গাপূজায় মোটর বাইক নিয়ে রোমিওদের উৎপাত রোধ ও পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলার বিভিন্ন সড়কে বিশেষ অভিযান পরিচালনা করারও ঘোষণা দেন তিনি।


এ সম্পর্কিত আরো খবর

ঝালকাঠি এর অন্যান্য খবরসমূহ