ঝালকাঠিতে প্রতারক শাওন মোল্লার বিরুদ্ধে নারীকে ধর্ষণের ঘটনায় মামলা, গ্রেফতার দাবি - খবর তরঙ্গ
শিরোনাম :

ঝালকাঠিতে প্রতারক শাওন মোল্লার বিরুদ্ধে নারীকে ধর্ষণের ঘটনায় মামলা, গ্রেফতার দাবি



মোঃ আঃ রহিম রেজা, ঝালকাঠি প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)
ঝালকাঠিতে পারিবারিক বিরোধ নিস্পত্তির কথা বলে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতারক শাওন মোল্লা ও ওরফে সোহাগের বিরুদ্ধে । এ ঘটনায় ভূক্তভোগী নারী (২৮) ৬ সেপ্টেম্বর রাতে ঝালকাঠি সদর থানায় প্রতাররক শাওন মোল্লা ও ওরফে সোহাগের (৩৫) বিরুদ্ধে ধর্ষণ মামালা দায়ের করেন। অভিযুক্ত শাওন মোল্লা ঝালকাঠি সদর উপজেলার গাবখান এলাকার মৃত আয়নাল মোল্লার ছেলে। মামলার বিবরণে জানা য়ায়, ঝালকাঠি সদর উপজেলার লালমোন গ্রামের এক নারী তার স্বামীর সাথে বিরোধের কারণে আদালতে মামলা করতে আসলে সেখানে প্রতারক শাওন মোল্লা ওই নারীকে বিষয়টি নিস্পত্তি করার কথা বলে তার বাসায় নিয়ে যায়।

পরে শাওন মোল্লা বিষয়টি নিস্পত্তি না হওয়া পর্যন্ত ওই নারীকে তার (শাওন মোল্লার) বাসায় থাকতে বলেন। ওই নারী সরল বিশ্বাসে কথিত সাংবাদিক শাওন মোল্লার বাসায় থেকে যান।পরে ওই নারীকে জোড়পূর্বক ধর্ষণ করে। ওই নারীকে বিয়ের প্রলোভন দিয়ে গত ৩রা মার্চ পর্যন্ত নিয়মিত ধর্ষণ করে প্রতারক শাওন মোল্লা। কিন্তু পরবর্তীতে শাওন মোল্লা ওই নারীর সাথে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এ ঘটনায় গত রবিবার (৬ই সেপ্টেম্বর ) ঝালকাঠি সদর থানায় শাওন মোল্লার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামালা করেন ভুক্তভোগী ওই নারী। এদিকে শাওন মোল্লা সম্পর্কে খোঁজ নিয়ে জানা য়ায়, সে এক বছর আগে ঝালকাঠি শহরের মিতু সিনেমা হলের সামনে ভাই ভাই হোটেলের বয় হিসেবে কাজ করত। পরে কয়েকটি অখ্যাত পত্রিকার কার্ড সংগ্রহ করে বিভিন্ন মানুষকে ভয়ভীতি দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়াসহ নানা অভিযোগ রয়েছে শাওন মোল্লার বিরুদ্ধে। প্রতারক শাওন মোল্লা প্রত্যন্ত গ্রামা এলাকায় গিয়ে কখনো নিজেকে মূল ধারার পত্রিকার প্রতিনিধি, স্থানীয় সাংবাদিক সংগঠনের নেতা, তালাশ টিমের সাংবাদিক এবং নিজেকে একজন মানবাধিকারকর্মী হিসেবে পরিচয় দেয়। সম্প্রতি রাজাপুর উপজেলার চর ইন্দ্রপাশা গ্রামের একটি জমি সংক্রান্ত বিরোধ নিস্পত্তির জন্য নিজেই আইনজীবী সেজে ওয়ারেছ আলী নামের এক ব্যাক্তিকে উকিল নোটিশ দেয় শাওন মোল্লা।

এছাড়া ও নিজেকে সাংবাদিক ও ক্ষমতাসীন দলের নেতা পরিচয়ে জেলার বিভিন্ন গ্রামে চাদাবাজি করে আসছিলো। বিষয়টি সাংবাদিকরা পুলিশকেও অবহিত করেছিলো। পরে বিষয়টি জেলা আইনজীবী সমিতির নজরে আসে। এ ব্যাপারে জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মনু জানান, ‘ভূয়া উকিল নোটিশ দেয়ার বিষয়ে আমাদের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ওয়ারেছ আলী হাওলাদার।এ ব্যাপারে তদন্ত করে আমারা আইনগত ব্যাবস্থা নেব।’ মামলার বষয়টি নিশ্চিত করে ঝালকাঠি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু তাহের মিয়া জনান, ‘ভুক্তভোগী এক নারী শাওন মোল্লার বিরুদ্ধে তাকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। শাওন মোল্লাকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।’


এ সম্পর্কিত আরো খবর

ঝালকাঠি এর অন্যান্য খবরসমূহ