বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে ওয়াশিংটনস্থ বাংলাদেশ দূতাবাসে শিশু কিশোরদের ছবি আঁকা প্রতিযোগীতা - খবর তরঙ্গ
শিরোনাম :

বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে ওয়াশিংটনস্থ বাংলাদেশ দূতাবাসে শিশু কিশোরদের ছবি আঁকা প্রতিযোগীতা



ওয়াশিংটন, (খবর তরঙ্গ ডটকম)

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ওয়াশিংটনস্থ বাংলাদেশ দূতাবাস শিশু কিশেরদের নিয়ে এক ছবি আঁকা প্রতিযোগীতার আয়োজন করেছে। আগামী ১০ মার্চ রবিবার সকাল সাড়ে ১০ ঘটিকার সময় দূতাবাসের বঙ্গবন্ধু অডিটরিয়ামে (৩৫১০ ইন্টারন্যাশনাল ড্রাইভ, নর্থ ওয়েষ্ট, ওয়াশিংটন, ডিসি ২০০০৮) এ অনুষ্ঠিত হবে এই ছবি আঁকা প্রতিযোগীতা।

 
প্রতিযোগীতায় ১ম থেকে ৫ম গ্রেড পর্যন্ত ’গ্রুপ এ’, ৬ষ্ট গ্রেড থেকে ৮ম গ্রেড পর্যন্ত ’গ্রুপ বি’ এবং হাইস্কুল থেকে শুরু করে উপরের সবাই ’গ্রুপ সি’ সর্বমোট তিনটি গ্রুপে এই ছবি আঁকা প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে। ছবির বিষয় ’বঙ্গবন্ধু এবং বাংলাদেশ’। ছবি আঁকা প্রতিযোগীতা বিজয়ীদের মধ্যে আগামী ১৭ মার্চ রবিবার সকাল সাড়ে ১০ ঘটিকার সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকীর অনুষ্ঠানে পুরস্কার প্রদান করা হবে। একই দিন শিশুদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ওয়াশিংটনস্থ বাংলাদেশ দূতাবাস শিশু কিশেরদের নিয়ে আয়োজিত এই ছবি আঁকা প্রতিযোগীতায় বৃহত্তর ওয়াশিংটনের সবাইকে স্বপরিবারে অংশগ্রহন করার জন্য দূতাবাসের পক্ষ থেকে আমন্ত্রন জানানো হয়েছে। 



এ সম্পর্কিত আরো খবর