সুলতানা কামালকেপ্রধানমন্ত্রী'র সমবেদনা - খবর তরঙ্গ
শিরোনাম :

সুলতানা কামালকেপ্রধানমন্ত্রী’র সমবেদনা



অরলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও মানবাধিকার কর্মী সালতানা কামালের স্বামী অ্যাডভোকেট সুপ্রিয় চক্রবর্তীর মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় টেলিফোনে তিনি সুলতানা কামালকে সমবেদনা জানান। প্রধানমন্ত্রীর বোন শেখ রেহানাও একই সময়ে সমবেদনা জানান।

মঙ্গলবার (৩০ জুলাই) দিবাগত রাতে আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া গণমাধ্যমকে বিষয়টি জানান।

তিনি বলেন, সুলতানা কামালের স্বামীর মৃত্যুতে শেখ হাসিনা ও শেখ রেহানা শোক জানিয়েছেন। তারা টেলিফোনে সুলতানা কামালের সঙ্গে কথা বলেছেন। এসময় সুলতানা কামালের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান প্রধানমন্ত্রী।

সোমবার (২৯ জুলাই) রাত ৮টা ৪৪ মিনিটে ঢাকার বারডেম হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুপ্রিয় চক্রবর্তী। মৃত্যুকালে তিনি স্ত্রী তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা সুলতানা কামাল, এক মেয়ে দিয়া সুদেষ্ণা চক্রবর্তীসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। জীবদ্দশায় তিনি ময়মনসিংহের কুমুদিনী হাসপাতাল দাতব্য চিকিৎসালয়ে নিজের মরদেহ দান করে গেছেন।

উল্লেখ্য, সুপ্রিয় চক্রবর্তী ১৯৪৪ সালের ২৫ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। প্রথমে শিক্ষকতা পেশায় যুক্ত হলেও ১৯৭৩ সালের ১৯ ফেব্রুয়ারি তিনি আইন পেশায় যুক্ত হন। তিনি সিলেট কর আইনজীবী সমিতির সাবেক সভাপতি ছিলেন। তিন ভাই ও তিন বোনের মধ্যে সুপ্রিয় চক্রবর্তী ছিলেন পঞ্চম।


জাতীয় এর অন্যান্য খবরসমূহ
রাজনীতি এর অন্যান্য খবরসমূহ