বিভেদ সৃষ্টিকারী সব অপশক্তির পরাজয় ঘটবে - পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু - খবর তরঙ্গ
শিরোনাম :

বিভেদ সৃষ্টিকারী সব অপশক্তির পরাজয় ঘটবে – পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু



সৈয়দ বশির আহম্মেদ, কাউখালী প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

জাতীয় পার্টি-জেপি’র চেয়ারম্যান ও পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, মানুষের মধ্যে ধর্মীয় ভেদাভেদ দূর করে শান্তি ও সহিষ্ণুতা অক্ষুন্ন রাখতে হবে। এ অঞ্চলের মানুষের মাঝে যে সৌহার্দ্য ও সম্প্রীতি বিদ্যমান তা আমরা বজায় রাখতে যথাসাধ্য চেষ্টা করবো। যারা হিংসা-বিদ্বেষ-বিভেদ সৃষ্টি করতে চায়, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি সেই সব অপশক্তির পরাজয় ঘটবে।

 

তিনি শনিবার রাতে পিরোজপুর জেলার কাউখালী উপজেলা সদরে শ্রী গুরু সংঘ বাংলাদেশ কেন্দ্রীয় আশ্রম প্রাঙ্গণে সনাতন ধর্মীয়দের রাস পূর্ণিমায় শ্রী শ্রী মদ্ দূর্গা প্রসন্ন পরমহংস দেবের ১২৭তম আবির্ভাব উৎসবে সমবেত পূণ্যার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এ সব কথা বলেন।

 

আনোয়ার হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমরা একত্রে মিলে আগামী নির্বাচনে যাচ্ছি। এবার নৌকা ও সাইকেল প্রতীক নিয়ে ভোটে অবতীর্ণ হয়েছি। আমরা সমস্ত শক্তি দিয়ে বাংলাদেশের মানুষের জন্য অতীতের মতই কাজ করে যাবো। যে কোন ষড়যন্ত্র প্রধানমন্ত্রীর নেতৃত্বে মোকাবেলা করা হবে।

 

এ সময় বক্তব্য রাখেন, শ্রী গুরু কেন্দ্রীয় আশ্রম বাংলাদেশের সভাপতি স্বামী জগন্নাথানন্দ সরস্বতী, সাধারণ সম্পাদক শ্রী রনঞ্জয় কৃষ্ণ দত্ত, কোষাধ্যক্ষ শ্রী বিপুল কৃষ্ণ ঘোষ, প্রচার সম্পাদক শ্রী ভক্ত কর্মকার প্রমুখ সেবায়েতগণ উপস্থিত ছিলেন।

 



এ সম্পর্কিত আরো খবর

পিরোজপুর এর অন্যান্য খবরসমূহ