সাবেক ১০ সেনা কর্মকর্তা গণফোরামে - খবর তরঙ্গ
শিরোনাম :

সাবেক ১০ সেনা কর্মকর্তা গণফোরামে



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা। সোমবার (১৯ নভেম্বর) বিকেলে মতিঝিলে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের চেম্বারে এক অনুষ্ঠানে তারা আনুষ্ঠানিকভাবে দলটিতে যোগদান করেন। যোগদানকারী সাবেক সেনা কর্মকর্তাদের মধ্যে রয়েছেন বীর মুক্তিযোদ্ধা লেফট্যানেন্ট কর্নেল (অব.) খন্দকার ফরিদুল আকবর, পিএসসি, এমবিএস, লেফট্যানেন্ট কর্নেল (অব.) অধ্যাপক শেখ আকরাম আলী, পিএইচপি, লেফট্যানেন্ট কর্নেল (অব.) মো. শহীদুল্লাহ, পিএসসি, এমডিএস প্রমুখ।

 

যোগদান অনুষ্ঠানে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ছাড়াও উপস্থিত ছিলেন দলটির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মফিজুল ইসলাম খান কামাল, আ অ ম শফিকউল্লাহ, জগলুল হায়দার আফ্রিক প্রমুখ।

এর আগে শনিবার সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগের প্রয়াত নেতা শাহ এ এম এস কিবরিয়ার ছেলে অর্থনীতিবিদ রেজা কিবরিয়া গণফোরামে যোগ দিয়েছেন।

শাহ এ এম এস কিবরিয়া ২০০১ সালে হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর-লাখাই) আসনের সাংসদ ছিলেন।

আওয়ামী লীগের রাজনীতি ছেড়ে তিনি ঐক্যফ্রন্টের প্রার্থী কেন হলেন? এমন প্রশ্নের উত্তরে রেজা কিবরিয়া শনিবার বলেন, আওয়ামী লীগ ১০ বছর ধরে যেভাবে দেশ পরিচালনা করছে, তার সঙ্গে তিনি একমত নন। তার আদর্শের সঙ্গে মিল নেই।

তিনি বলেন, ‘আমার বাবা শাহ এ এম এস কিবরিয়া ও আওয়ামী লীগপ্রধান শেখ হাসিনা যে আদর্শ লালন করতেন, আওয়ামী লীগ এখন সেই জায়গায় নেই।’


এ সম্পর্কিত আরো খবর