রাতেই ভোট হয়েছে, তাই এখন কবরের নীরবতা: রিজভী - খবর তরঙ্গ
শিরোনাম :

রাতেই ভোট হয়েছে, তাই এখন কবরের নীরবতা: রিজভী



নিউজ ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে রাতেই ভোট দেয়া হয়ে গেছে। তাই এখন সিটি নির্বাচনে কবরের নীরবতা বিরাজ করছে। আমরা নির্বাচন বলতে যে উৎসব মনে করি -তা কি কোথাও আছে? এভাবেই প্রশ্ন করলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বৃহস্পতিবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, গতকাল (বুধবার) রাতেই ওটা (জয়-পরাজয়) নির্ধারণ হয়ে গেছে। সরকারের যে প্রার্থী আছে তাকে কিছুক্ষণ পরই নির্বাচিত ঘোষণা করা হবে। তিনি বলেন, একটা কথা আছে না, ছায়ার সাথে যুদ্ধ করে গাত্র হলো ব্যথা। কার সাথে যুদ্ধ করব? গতকাল (বুধবার) রাতেই ওটা ঠিক হয়ে গেছে। সরকারের মনোনীত যিনি আছেন তার ব্যালটে বাক্স অলরেডি ভরে গেছে। যেখানে প্রতিদ্বন্দ্বিতা থাকবে, সুষ্ঠু নির্বাচন হবে সেখানেই তো প্রতিযোগিতার ব্যাপার থাকে। রিজভী বলেন, দেশে-বিদেশে সব জায়গায় বাংলাদেশকে একটি স্বৈরাচারী দেশ হিসেবে পরিণত করেছে।

এসব নির্বাচন হলো গণতন্ত্রের লেবাস পড়া। স্বৈরতন্ত্রের মধ্যে প্লাস্টিক সার্জারি করে গণতন্ত্র ভাব দেখানো। তবে সেটাও পারছে না, ব্যর্থ হয়ে যাচ্ছে। তিনি বলেন, ২৯ ডিসেম্বরের মিডনাইট নির্বাচনের পর এখন শেখ হাসিনা নতুন পাটি গণিত কষছেন। আর সেটি হচ্ছে দেশের অবিসংবাদিত জাতীয়তাবাদী নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ধীরে ধীরে নিঃশেষ করে দেয়া। আমরা আবারও আহ্বান জানাচ্ছি এই মুহূর্তে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে।



এ সম্পর্কিত আরো খবর