বিএনপি আজ না থাকলে বাকশাল কায়েম হতো: খন্দকার মোশাররফ - খবর তরঙ্গ
শিরোনাম :

বিএনপি আজ না থাকলে বাকশাল কায়েম হতো: খন্দকার মোশাররফ



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, জাতীয়তাবাদী দল আজ না থাকলে, যারা আজ ক্ষমতায় তারা আবার বাকশাল কায়েম করতো। আজ যারা ক্ষমতায়, তারা জিয়াউর রহমানকে ভয় পায়। বেগম খালেদা জিয়া আজকে রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে কারাগারে আছেন। তিনি আজ ক্ষমতায় থাকলে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হতো।

আজ মঙ্গলবার (২১ মে) জাতীয় প্রেসক্লা‌বের আব্দুস সালাম হ‌লে স্বাধীনতা ফোরা‌ম আয়োজিত বীর উত্তম প্রে‌সি‌ডেন্ট জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদাৎ বা‌র্ষিকী উপল‌ক্ষে এবং দেশনেত্রী বেগম খা‌লেদা জিয়ার অবিল‌ম্বে নিঃশর্ত মু‌ক্তি ও আরোগ্য কামনায় এক আলোচনা সভা, ‌দোয়া ও ইফতার ম‌হফি‌লে তি‌নি এসব কথা ব‌লেন।

তিনি বলেন, তাঁকে (খালেদা জিয়া) মুক্ত করতে এবং গণতন্ত্রকে প্রতিষ্ঠা করতে আমাদেরকে আন্দোলন করতে হবে। আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করতে হবে। আর এজন্য ছাত্র-যুবকসহ সর্বস্তরের মানুষকে ঐক্য গড়ে তুলতে হবে।

কৃষক তার ধানে আগুন দিচ্ছে উল্লেখ করে তিনি বলেন, আজকে কৃষক তার ধানের ক্ষেতে আগুন জ্বালিয়ে দিচ্ছে কারণ ন্যায্য মূল্য পাচ্ছে না। সরকারের এ নিয়ে কোনো মাথা ব্যাথা নেই। এ সরকার ব্যর্থ। জনগণের ভোট চুরি করে ক্ষমতায় এসেছে। এই রাষ্ট্রকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার জন্য তারা চেষ্টা করছে।

আয়োজক সংগঠনের সভাপতি আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ’র সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বরকত উল্লাহ বুলু, আহমেদ আজম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য শাহ মোহাম্মদ নেসারুল, নিপুন রায় চৌধুরী প্রমুখ।