জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় ৩-১ গোলে হায়দরগঞ্জ তাহেরীয়া আর এম কামিল মাদ্রাসা চ্যাম্পিয়ান - খবর তরঙ্গ
শিরোনাম :

জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় ৩-১ গোলে হায়দরগঞ্জ তাহেরীয়া আর এম কামিল মাদ্রাসা চ্যাম্পিয়ান



আতোয়ার রহমান মনির, লক্ষ্মীপুর প্রতিনিধি , (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হলো ৪৭তম গ্রীষ্মকালীন জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান। মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে বৃহস্পতিবার বিকালে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ে মাঠে খেলা শেষে প্রতিযোগিতার সকল ইভেন্টের বিজয়ীদের পুরস্কার বিতরনের মধ্যদিয়ে এই প্রতিযোগিতা শেষ হয়। এর আগে ফুটবল খেলায় এতে কমলনগর উপজেলার তোরাপগঞ্জ উচ্চ বিদ্যালয়কে ট্রাইব্রেকারে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হন রায়পুর উপজেলার হায়দরগঞ্জ তাহেরীয়া আর এম কামিল মাদ্রাসা ।

 

খেলার প্রথমার্ধের শুরুতে কমলনগর তোরাপগঞ্জ উচ্চ বিদ্যালয় গোল করলেও পরবর্তীতে শেষে সমতায় ফিরে হায়দরগঞ্জ তাহেরীয়া আর এম কামিল মাদ্রাসা। বিরতির পর কারো জালে কেউ বল ঢুকাতে পারেননি।পরে ট্রাইবেকারে বিজয়ী হন হায়দরগঞ্জ তাহেরীয়া আর এম কামিল মাদ্রাসা। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে কাপ তুলে দেন অতিথিরা।

 

জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুহৃদ কুমার চাকমার সভাপতিত্বে প্রধান এসময় অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল,বিশেষ অতিথি পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিনসহ অতিথিদের মধ্যে ছিলেন মো. আব্দুল আজিজ মজুমদার, ডক্টর এ কে এম ফজলুল হক,মাহাবুব জাবেরী, মো.মঞ্জুরুল ইসলাম সুমন প্রমুখ।


এ সম্পর্কিত আরো খবর

খেলাধুলা এর অন্যান্য খবরসমূহ
রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ