আজ ইসলামপন্থিদের ‘গণজমায়েত ও শানে রাসুল (সা.) সমাবেশ’ বায়তুল মোকাররমে - খবর তরঙ্গ
শিরোনাম :

আজ ইসলামপন্থিদের ‘গণজমায়েত ও শানে রাসুল (সা.) সমাবেশ’ বায়তুল মোকাররমে



নিউজডেক্স, (খবর তরঙ্গ ডটকম)

‘শাহবাগী নাস্তিকদের’ বিচারসহ বিভিন্ন দাবিতে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেইটে ইসলামী দলগুলোর ‘গণজমায়েত ও শানে রাসুল (সা.) সমাবেশ’ হবার কথা রয়েছে শুক্রবার বাদ জুমা। অবশ্য ‘মসজিদের পবিত্র রক্ষা এবং মসজিদ রাজনীতি মুক্ত’ রাখার ঘোষণা দিয়ে বায়তুল মোকাররমের উত্তর গেইট বন্ধ ঘোষণা করেছে ইসলামিক ফাউন্ডেশন।

শাহবাগ আন্দোলনের আয়োজক কয়েকজন ব্লগারের ‘মহান আল্লাহ, ইসলাম ও মুহাম্মদ (সা.) কে অবমাননার প্রতিবাদে ধারাবাহিক কর্মসূচি’র অংশ হিসেবে ইসলামী দলগুলো এই কর্মসূচি ঘোষণা করে।

এছাড়া তাদের অন্য দাবিগুলোর মধ্যে রয়েছে ‘আলেম ও ইসলামী নেতাদের হত্যার পাঁয়তারা ও দেশ থেকে ইসলাম নির্মূলের চক্রান্ত বন্ধ করা এবং বায়তুল মোকাররমের উত্তর গেইট খুলে দেয়া ও আটক ওলামা-মাশায়েখদের মুক্তি দেয়া’।

এই কর্মসূচি সফল করার আহ্বান জানিয়েছেন, ঈমান ও দেশ রক্ষা আন্দোলনের আহ্বায়ক আল্লামা নূর হোছাইন কাসেমী, খেলাফত আন্দোলনের আমীর মাওলানা শাহ আহমাদুল্লাহ আশরাফ, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী, খেলাফত মজলিশের আমীর মাওলানা মুহাম্মদ ইসহাক, কাওমী মাদরাসা শিক্ষা বোর্ডের মহাসচিব মাওলানা আবদুল জাব্বার প্রমুখ।