লাকসাম পৌরসভা আওয়ামী লীগের বর্ধিত সভা - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসাম পৌরসভা আওয়ামী লীগের বর্ধিত সভা



মোহাম্মদ আহসান উল্লাহ, (খবর তরঙ্গ ডটকম)

শান্তি, শৃঙ্খলা ও দেশের ক্রমবর্ধমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। তবেই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে এবং বাংলাদেশ বিশ্ব দরবারে একটি উন্নয়নশীল দেশ হিসেবে পরিণত হবে।

 

আজ শুক্রবার বিকেলে আসন্ন নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক দৃঢ়তা বৃদ্ধির লক্ষে লাকসাম আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে পৌরসভা আ’লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় সর্ম্পকৃত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও লাকসাম-মনোহরগঞ্জ আসনের সংসদ সদস্য তাজুল ইসলাম।

 

তিনি আরো বলেন, এজন্য দলের সকল স্তরের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ থেকে পরাজিত শক্তি বিএনপি-জামায়াতকে মোকাবেলা করতে হবে। নৌকার বিজয়ের মাধ্যমে সারা দেশের ন্যায় লাকসাম-মনোহরগঞ্জেও উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহবান জানান।

 

লাকসাম পৌরসভার আওয়ামীলীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েসের সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা, উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা যুবলীগের সদস্য মনিরুল ইসলাম রতন, পৌরসভার কাউন্সিলর বাহার উদ্দীন বাহার, আবদুল আলিম দিদার, আফতাব উল্লাহ চৌধুরী ঝন্টু, শাহজাহান মজুমদার, খলিলুর রহমান, মোহাম্মদ উল্লাহ, ওমর ফারুক ও গোলাম কিবরিয়া সুমন সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

 

এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ