লাকসাম-মনোহরগঞ্জ ছাত্রকল্যাণে ইফতার মাহফিল, ফোরামের নতুন সভাপতি মোস্তাফিজুর রহমান - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসাম-মনোহরগঞ্জ ছাত্রকল্যাণে ইফতার মাহফিল, ফোরামের নতুন সভাপতি মোস্তাফিজুর রহমান



নিজস্ব প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

আজ মঙ্গলবার কুমিল্লাস্থ লাকসাম-মনোহরগঞ্জ ছাত্রকল্যাণ ফোরামের উদ্যোগে নগরীর একটি রেস্টুরেন্টে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। ইফতার মাহফিলে কুমিল্লাস্থ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। ইফতারের পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, কুমিল্লাস্থ লাকসাম-মনোহরগঞ্জ ছাত্রকল্যাণ ফোরামের উপদেষ্টা ড.একেএম সরওয়ার উদ্দিন সিদ্দিকী।

ফোরামের নবনির্বাচিত সভাপতি মোস্তাফিজুর রহমান শামিমের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন কুমিল্লাস্থ লাকসাম-মনোহরগঞ্জ ছাত্রকল্যাণ ফোরামের উপদেষ্টা অ্যাড. বদিউল আলম সুজন। এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ফোরামের নেতৃবৃন্দ অ্যাড. মুহাম্মদ হোসাইন, জয়নাল আবেদীন, ডা. মিজানুর রহমান সবুজ, মাহফুজুর রহমান, মো. শহীদ উল্লাহ ও ইকবাল হাসান মাহমুদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, ফোরামের সহ-সভাপতি নিজাম উদ্দিন মহসিন ও সাধারণ সম্পাদক ইসরাফিল হোসেন।

এদিকে ইফতারের পূর্বে আলোচনা সভার মাঝে কুমিল্লাস্থ লাকসাম-মনোহরগঞ্জ ছাত্রকল্যাণ ফোরামের নতুন কমিটি ঘোষণা করা হয়। ফোরামের সভাপতি হলেন মোস্তাফিজুর রহমান শামিম,সহ-সভাপতি নিজাম উদ্দিন মহসিন, শরীফুল ইসলাম ও মাসুদ আলম। সাধারণ সম্পাদক হলেন ইসরাফিল হোসেন, সহ-সাধারণ সম্পাদক আশিক এলাহী, নেয়ামত উল্ল্যাহ সবুজ, জোনায়েদ সিদ্দিকী প্রমুখ।


এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ