ফেনীতে র‌্যাবের অভিযানে সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার - খবর তরঙ্গ
শিরোনাম :

ফেনীতে র‌্যাবের অভিযানে সাড়ে ৩ হাজার পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

ফেনী জেলার সদর থানাধীন পশ্চিমরামপুর এলাকায় অভিযান চালিয়ে প্রায় সাড়ে ৩হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। এ সময় মাদক ব্যবসায়ীর কাছ থেকে পরিবহনে ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ।

র‌্যাব সুত্র জানা যায়, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি মোটর সাইকেল যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রাম হতে কুমিল্লার দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য গত বুধবার (৩ জুন) র‌্যাব-৭ এর একটি দল ফেনী জেলার সদর থানাধীন পশ্চিম রামপুরস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।    এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মোটর সাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মোটর সাইকেলটিকে থামানোর সংকেত দিলে মোটর সাইকেলটি না থামিয়ে দ্রুত গতিতে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে।


এ সময় মোটর সাইকেলটি আটক করতঃ আসামী মোঃ জাকির হোসেন (৩৮), পিতা- মৃত আলমাছ মিয়া, গ্রাম- মুক্তিনগর, থানা- মেঘনা, জেলা- কুমিল্লা’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে মোটর সাইকেলটি তল্লাশী করে মোটর সাইকেলের সিটের নিচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৩,৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ উক্ত মোটর সাইকেলটি জব্দ করা হয়।

 
গ্রেফতারকৃত আসামীকে আরো জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত চট্টগ্রামের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে পাইকারী দরে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে এবং পরবর্তীতে মোটর সাইকেল যোগে বিভিন্ন কৌশলে উক্ত ইয়াবা ট্যাবলেট কুমিল্লা সহ দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১৭ লক্ষ ৭৫ হাজার টাকা।


এ সম্পর্কিত আরো খবর

ফেনী এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ