মনোহরগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটিরপক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ - খবর তরঙ্গ
শিরোনাম :

মনোহরগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটিরপক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ



মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লা প্রতিনিধি। ক্ষুদ্র ব্যবসায়ী, নৈশপ্রহরী ও ভ্যানচালকদের মাঝে কুমিল্লার মনোহরগঞ্জ বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির পক্ষ থেকে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সম্প্রতি করোনার প্রকোপে বিপাকে পড়া ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন মনোহরগঞ্জ বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি ও মৈশাতুয়া ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল।


সোমবার বিকেলে বাজারের দুই শতাধিক ক্ষুদ্র ব্যবসায়ী, নৈশপ্রহরী ও ভ্যানচালকদের মাঝে ব্যবসায়ী পরিচালনা কমিটির নিজস্ব অর্থায়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা, মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া, মনোহরগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও মৈশাতুয়া ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ঝলম দক্ষিণ ইউপি চেয়ারম্যান শাহিন জিয়া, বাজার কমিটির সহ-সভাপতি নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ডা. হুমায়ুন কবির, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ কামাল হোসেন, যুবলীগ নেতা বেলাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা খলিলুর রহমান, ছাত্রলীগ নেতা বেলায়েত হোসেন ইকবাল প্রমুখ।


মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ