বাহাড়ছড়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দ্যেগে ঈদপুর্ণমিলনী ও সংবর্ধ্বনা সভা অনুষ্ঠিত

টেকনাফ উপজেলা বাহাড়ছড়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দ্যেগে ২৬ আগস্ট বিকাল ৩ঘটিকায় টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যানের বাড়ির আঙ্গিনায় ঈদপুনর্মিলনী ও সংবর্ধ্বনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় সভাপতিত্ব করেন বাহাড়ছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মৌ:আজিজ উদ্দিন চেয়ারম্যান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি এড:সিরাজুল মোস্তফা,বিশেষ অতিথি কক্সবাজার পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান,উখিয়া-টেকনাফ (কক্সবাজার -৪) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি,টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান মৌ:রফিক উদ্দিন।

 

উক্ত ঈদপুনর্মিলনী ও সংবর্ধ্বনা সভায় কোরআন তেলোয়াত করেন,টেকনাফ উপজেলা ওলামালীগ এর সভাপতি মৌ:ফরিদ,সঞ্চালনা করেন ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আমির মুহাম্মদ শাহজান।সভায় বক্তব্য রাখেন বাহাড়ছড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মুহাম্মদ ইব্রাহীম ইমন,বাহাড়ছড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠিনক সম্পাদক আবু ছিদ্দিক।
উক্ত ঈদপুনর্মিলনী ও সংবর্ধ্বনা সভায় বক্তারা বলেন,পুনরায় আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনা ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করতে হবে।