মহেশখালী প্রেসক্লাবে নতুন ও পুরাতন ইউএনও’র বিদায়-বরণ অনুষ্ঠান অনুষ্টিত - খবর তরঙ্গ
শিরোনাম :

মহেশখালী প্রেসক্লাবে নতুন ও পুরাতন ইউএনও’র বিদায়-বরণ অনুষ্ঠান অনুষ্টিত



সরওয়ার কামাল, মহেশখালী, (খবর তরঙ্গ ডটকম)

মহেশখালী প্রেসক্লাবে পুরাতন উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম এর পদোন্নতি জর্নিত বিদায় এবং নবাগত নির্বাহী অফিসার মোহাম্মদ জামিরুল ইসলামের যোগদান উপলক্ষে এক বিদায় ও বরণ অনুষ্ঠান বৃহস্পতিবার বিকাল ৪ টায় প্রেসক্লাবের সভাপতি মাহবুব রোকনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এম. ছালামত উল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

 

উক্ত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) হাসান মারুফ, মহেশখালী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শফিউল আলম সাকিব, প্রেসক্লাবের সাবেক সভাপতি জয়নাল আবেদীন ও হারুনুর রশিদ, সাবেক সা. সম্পাদক আবুল বশর পারভেজ, সাংবাদিক আমিনুল হক, সাংবাদিক সিরাজুল হক সিরাজ, উপস্থিত ছিলেন সহ-সভাপতি সৈয়দ মুজতবা আলী, অর্থ সম্পাদক মোহাম্মদ তারেক, মোহাম্মদ শাহাব উদ্দিন, আব্দুর রাজ্জাক, জিকির উল্লাহ জিকু, এম. রমজান আলী, সরওয়ার কামাল, গাজী আবু তাহের, মকছুদুর রহমান, নুরুল কাদের, অতিথি সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন আশরাফুল করিম সিকদার নোমান, খালেদ মোশাররফ, সব খবরের ডিজাইনার উজ্জল দে, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিদোয়ান রাসেল প্রমুখ। বিদায়ী উপজেলার নিবার্হী অফিসার মোহাম্মদ আবুল কালাম বক্তব্য প্রদানকালে বলেন -মহেশখালীতে চাকুরী জীবনে সাংবাদিকদের সুন্দর সহযোগীতা, রাষ্ট্রের পক্ষে পজেটিভ প্রচারনা এবং বিভিন্ন দূর্যোগে প্রশাসনের পাশে থেকে সাংবাদিকরা কাজ করেছেন।

 

নবাগত উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ জামিরুল ইসলাম বক্তব্য প্রদানকালে বলেন -মহেশখালীর সাংবাদিকরা সহ সকল স্ততরের মানুষের সহযোগীতা পেলে আগামীতে একটি আধুনিক মহেশখালী উপহার দিতে পারবো। অনুষ্টান শেষে প্রেসক্লাবের পক্ষ থেকে স্বাগত ও বিদায়ী অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।


এ সম্পর্কিত আরো খবর

মহেশখালী এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ