যশোরে বিএনপি-জামায়াতের ৮ কর্মী আটক - খবর তরঙ্গ
শিরোনাম :

যশোরে বিএনপি-জামায়াতের ৮ কর্মী আটক



নিউজ ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

জামায়াতে ইসলামী ও বিএনপির আট কর্মীকে আটক করেছে যশোর পুলিশ। মঙ্গলবার গভীর রাতে যশোরে শহরের বিভিন্ন জায়গা থেকে তাদের আটক করা হয়।

 

কোতয়ালী থানার সেকেন্ড অফিসার মো. মোকাদ্দেস হোসেন জানান, “গোপন সূত্রে খবর পেয়ে এসআই জামাল হোসেন মঙ্গলবার দিবাগত গভীর রাতে শহরের চাঁচড়া রায়পাড়া এলাকা থেকে জামায়াতের চার কর্মীকে আটক করেন।”

 

আটক ব্যক্তিরা হলেন- শহরের রায়পাড়া এলাকার মো: ইউসুফ আলীর ছেলে সোহেল ওরফে মাসুদ পারভেজ, একই এলাকার মৃত আব্দুল হাইয়ের ছেলে কালু ওরফে হাতকাটা কালু, মৃত জোবায়ের আহম্মেদের ছেলে মুরাদ হোসেন ওরফে মুছা এবং শহরতলীর তফসিডাঙ্গার মো: মকবুল হোসেনের ছেলে হাবিবুর রহমান হবি।

 

সদর ফাঁড়ির টিএসআই রফিকুল ইসলাম জানান, “একই রাতে শহরের পূর্ব বারান্দীপাড়া এলাকার একটি মেস থেকে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার বাওয়া গ্রামের সামছুর রহমানের ছেলে মঞ্জুর হাসান এবং মণিরামপুর উপজেলার দেবীদাসপুর গ্রামের আব্দুল হাইয়ের ছেলে বাবুল হোসেনকে আটক করা হয়। এরা জামায়াত-শিবির কর্মী।”

 

পুলিশের দাবি, আটকদের কাছ থেকে ‘জিহাদি বই’, হ্যান্ডবিল এবং সংগঠনের প্রচারণাধর্মী বই উদ্ধার করা হয়েছে।

 

বসুন্দিায় পুলিশ ক্যাম্পের আইসি এসআই সোহরাব হোসেন জানান, “বুধবার ভোরে মধ্য বসুন্দিয়া এলাকা থেকে বিএনপি’র তিন কর্মীকে আটক করা হয়েছে।” আটককৃতরা হলেন- বসুন্দিয়া গ্রামের আকবার আলীর ছেলে মহিউদ্দিন মোল্লা, একই এলাকার রুস্তম আলীর ছেলে মো: রেজাউল এবং কচুয়া গ্রামের ছিয়াম মোল্লার ছেলে উজ্জ্বল মোল্লা।

 

কোতয়ালী থানার সেকেন্ড অফিসার মোকাদ্দেস হোসেন জানান, “আটক ব্যক্তিদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন মামলা রয়েছে।”


এ সম্পর্কিত আরো খবর