ডেঙ্গুর খবর সংগ্রহ করতে গিয়ে আক্রান্ত সাংবাদিক - খবর তরঙ্গ
শিরোনাম :

ডেঙ্গুর খবর সংগ্রহ করতে গিয়ে আক্রান্ত সাংবাদিক



নিউজ ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

ডেঙ্গু আক্রান্ত রোগীদের খবর সংগ্রহ করতে গিয়ে নিজেই ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন রাজশাহীর সাংবাদিক ফেরদৌস সিদ্দিকী।

বুধবার তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেরদৌস সিদ্দিকী অনলাইন নিউজ পোর্টাল ‘জাগো নিউজ’ এর রাজশাহী প্রতিনিধি এবং অনলাইন সংবাদপত্র বরেন্দ্র এক্সপ্রেসের প্রকাশক ও সম্পাদক।

সাংবাদিক ফেরদৌস সিদ্দিকী জানান, ২৬ জুলাই ডেঙ্গুতে আক্রান্ত রোগীর সংবাদ সংগ্রহের জন্য তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে যান। এর পরদিন থেকেই শরীরে জ্বর জ্বর ভাব ছিল। গত রোববার রামেকের বহিঃবিভাগের ডাক্তার দেখান। ডাক্তার রক্তের পরীক্ষাও দেন, তাতে ডেঙ্গু ধরা পড়েনি। তবে ডেঙ্গুর লক্ষণ আছে বলে জানান চিকিৎসক। সে সময় কিছু ওষুধ খেতে ও বিশ্রামে থাকার পরামর্শ দেন চিকিৎসক।

কিন্তু গত দু’দিন থেকেই প্রচণ্ড জ্বর এবং শরীর ব্যথা, দুর্বল ও শ্বাস কষ্ট হচ্ছিল। এরই প্রেক্ষিতে বুধবার সকালে চিকিৎসার জন্য তিনি ভর্তি হন রামেক হাসপাতালে।

ভর্তির পর তাকে ১৬ নম্বর ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক ডেঙ্গু শনাক্তে রক্তের আরবিএস, সিবিসি ও এনএসওয়ান পরীক্ষা দেন। বিকেলে রিপোর্ট হাতে পাওয়ার পর তিনি ডেঙ্গু আক্রান্ত বলে নিশ্চিত করেন চিকিৎসকেরা।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস জানিয়েছেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বুধবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত ২৪ ঘণ্টায় ১১ ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। এ ছাড়া বর্তমানে এখানে ৩৩ জন চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে দু’জনের চিকিৎসা চলছে আইসিউতে।


রাজশাহী এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১