মহানগর বিএনপি’র সালেহ্ উদ্দীন বেবীর কবর জিয়ারত - খবর তরঙ্গ
শিরোনাম :

মহানগর বিএনপি’র সালেহ্ উদ্দীন বেবীর কবর জিয়ারত



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সভাপতি সালেহ্ উদ্দীন বেবীর কবর জিয়ারত করেন রাজশাহী মহানগর বিএনপি’র নেতৃবৃন্দ। গতকাল বিকেলে নগরী মহিষবাথান গোরস্থানে কবর জিয়ারতের সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু, বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।


এছাড়াও রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, ৬নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি গোলাম নবী গোলাপ, ৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি বজলুর রহমান কচি, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাাদক মাহফুজুর রহমান রিটন ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনিসহ মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। উপস্থিত নেতৃবৃন্দ সালেহ্ উদ্দীন বেবীর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।
উল্লেখ্য সালেহ্ উদ্দীন বেবী একাধারে কথাশিল্পি, গীতিকার, নাট্যকার, লেখক, কলামিষ্ট ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সিন্ডিকেট সদস্য ছিলেন। গতকাল ছিল তাঁর ১৪তম মৃত্যুবার্ষিকী।


এ সম্পর্কিত আরো খবর

রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
রাজশাহী এর অন্যান্য খবরসমূহ