পবার নওহাটা পৌরসভায় মিলনের খাদ্য সামগ্রী প্রদান উদ্বোধন - খবর তরঙ্গ
শিরোনাম :

পবার নওহাটা পৌরসভায় মিলনের খাদ্য সামগ্রী প্রদান উদ্বোধন



পবার নওহাটা পৌরসভায় মিলনের খাদ্য সামগ্রী প্রদান উদ্বোধন, (খবর তরঙ্গ ডটকম)

বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন খাদ্য সামগ্রী দেয়া অব্যাহত রেখেছেন। আজ শনিবার সকাল ১০টায় নওহাটা পৌরবাসীর মধ্যে খাদ্য সামগ্রী বিতরনের উদ্বোধন করেন। এসময়ে তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে নির্বাচনী এলাকা রাজশাহী-৩ (পবা-মোহনপুর) ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।


তিনি বলেন, লকডাউনে কর্মহীন পড়েছে সাধারণ খেটে খাওয়া মানুষ। এই সকল কর্মহীন মানুষের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ চলমান থাকবে বলে জানান। তিনি আরো বলেন, প্রতিদিন করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। আজকেও আক্রান্ত হয়েছে ১৮৭৩ জন। মোট আক্রান্তের সংখ্যা ৩২০৭৮ জন। প্রতিদিন পাল্লা দিয়ে বাড়ছে মৃতের সংখ্যা। আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসা নিয়ে চলছে নানা টালবাহানা। আবার পরীক্ষার নামে চলছে অমানবিক হয়রানী। এই অবস্থায় দেশের মানুষের কি অবস্থা হবে একমাত্র আল্লাহ ছাড়া কেউ জানেন না বলে জানান মিলন। পবা-মোহনপুরসহ দেশবাসীকে সৃষ্টিকর্তার নিকট ক্ষমা চাওয়ার জন্য পরামর্শ দেন তিনি।


তিনি বলেন, বর্তমান সরকার করোনা ভাইরাস নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। চিকিৎসা সেবা নাই বললেই চলে। যা রয়েছে আক্রান্তের তুলনায় একেবারেই অপ্রতুল। সরকার মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে উল্লেখ করে মিলন বলেন, মেগা প্রকল্প বানিয়ে টাকা লুটপাট করলেও এর মধ্যে একটি হাসপাতালও তৈরী হয়নি। তবে হাসপাতালের প্রয়োজনীয় যন্ত্রাংশ অন্যান্য পণ্য ক্রয় করতে হাজার হাজার কোটি লোপাট করেছে সরকারের আমলা, মন্ত্রী ও এমপিরা। এছাড়াও করোনার কারনে জনগণের জন্য প্রদানকৃত ত্রাণ সরকারী নেতাকর্মীরা চুরি ও লুটপাট করে খেলেও সরকার কিছুই করতে পারছেনা। কারণ এই সরকারের জনগণের নিকট জবাবদিহিতা নাই।


তিনি বলেন, সরকারী লোকজন যখন ত্রাণ চুরি করতে ব্যস্ত, তখর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠন নিজ উদ্যোগে জনগণের পাশে এসে দাঁড়িয়েছে। রোজারন পূর্ব থেকে এই দল জনগণকে খাদ্য সহ অন্যান্য সহযোগিতা প্রদান করে যাচ্ছে। আজও তিনি পবার নওহাটা পৌরসভা ও মোহনপুরের ধুরইল ইউনিয়নের জনগণের জন্য খাদ্য সামগ্রী প্রদান করেন। এসময়ে সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী প্রতিটি বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়ার জন্য নেতাদের অনুরোধ করেন তিনি। এছাড়াও করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে সকলকে ঘরে থাকার পরামর্শসহ বার বার সাবান পানি দিয়ে হাত ধোয়ার আহবান জানান তিনি। সেইসাথে সামাজিক দুরত্ব বজায় রেখে চলার জন্য এলাকাবাসীসহ দেশবাসীর প্রতি আহবান জানান মিলন।


নগরীর সপুরাস্থ নিজ কার্যালয় হতে খাদ্য সামগ্রীর বিতরনের উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন নওহাটা পৌর মেয়র আলহাজ্ব শেখ মকবুল হোসেন, পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক মফিজ উদ্দিন, ৯নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আব্দুল বারী, ২নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক রুহুল আমিন ও ৫নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক নকির উদ্দিন, জেলা কৃষক দলের আহবায়ক ওয়াদুদ হাসান পিন্টু ও সদস্য সচিব গোলাম সাকলাইন ইকো ও রাজশাহী জেলা যুবদলের সহ-সভাপতি মোজাফ্ফর হোসেন মুকুল।
এছাড়াও ধুরইল ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মখলেসুর রহমান, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহফুজ আলম শিমুলসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে তিনি ধুরইল ইউনিয়নের নেতাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।


রাজশাহী এর অন্যান্য খবরসমূহ