রাজশাহী মহানগর বিএনপি’র সহ-সভাপতি ফারুক আর নাই - খবর তরঙ্গ
শিরোনাম :

রাজশাহী মহানগর বিএনপি’র সহ-সভাপতি ফারুক আর নাই



রাজশাহী থেকে, (খবর তরঙ্গ ডটকম)

রাজশাহী মহানগর বিএনপি’র সহ-সভাপতি ও রাজশাহী মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ফারুক ইন্তেকাল করেছেন (ইন্না—- রাজিউন)। আজ (৬ আগস্ট) বৃহস্পতিবার সকাল ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। এসময়ে তিনি স্ত্রী ১ ছেলে, ২মেয়ে, আত্মীয়স্বজন ও রাজনৈতিক সহকর্মীসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫৬ বছর। আজ বাদ আসর নগরীর টিকাপাড়া ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এবং টিকাপাড়া গোরস্থানে দাফন করা হয়।


জানাযায় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক রাসিক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শাহীন শওকত, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ, জেলা বিএনপি’র সদস্য এ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপু, রাসিক ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আযিম আযব, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা ও বজলুল হক মন্টু।


আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সদস্য সৈয়দ মহসিন, গোলাম মোস্তফা মামুন, সিরাজুল ইসলাম, তোফায়েল হোসেন রাজু, কৃষকদলের আহবায়ক আল-আমিন সরকার টিটু, সাবেক যুবদল নেতা আনোয়ার হোসেন উজ্জল, রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি ও সভাপতি আসাদুজ্জামান জনিসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ, আত্মীয়স্বজন ও এলাকাবাসী।
মিজানুর রহমান মিনুর শোক


রাজশাহী মহানগর বিএনপি’র সহ-সভাপতি ও রাজশাহী মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ফারুক এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপি চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক রাসিক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। তিনি বলেন, ফারুক একজন ত্যাগি এবং আদর্শবান নেতা ছিলেন। এভাবে তিনি হঠাৎ করে চলে যাবেন কেউ আসা করেনি। তিনি মিষ্টভাষী ছিলেন এবং সবার সাথে ভাল ব্যবহার করতেন। ফারুকের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকায়িত পরিবারে প্রতি গভীর সমবেদনা জানান তিনি।


মহানগর বিএনপি’র শোক
রাজশাহী মহানগর বিএনপি’র সহ-সভাপতি ও রাজশাহী মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ফারুক এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন। তারা উভয়ে মহানগর বিএনপি’র পক্ষ থেকে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


জেলা বিএনপি’র শোক
রাজশাহী মহানগর বিএনপি’র সহ-সভাপতি ও রাজশাহী মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ফারুক এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ, সদস্য সচিব বিশ্বনাথ সরকার,জেলা বিএনপি’র সদস্য এ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপু, সদস্য সৈয়দ মহসিন, গোলাম মোস্তফা মামুন, সিরাজুল ইসলাম ও তোফায়েল হোসেন রাজুসহ অন্যান্য নেতৃবৃন্দ। তারা সকলেই মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


মহানগর যুবদলের শোক
রাজশাহী মহানগর বিএনপি’র সহ-সভাপতি ও রাজশাহী মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ফারুক এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন। তারা উভয়ে মহানগর যুবদলের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


জেলা এর অন্যান্য খবরসমূহ
রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
রাজশাহী এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ