রাজশাহীতে বিএনপি’র খাদ্য সামগ্রী বিতরণ উদ্বোধন - খবর তরঙ্গ
শিরোনাম :

রাজশাহীতে বিএনপি’র খাদ্য সামগ্রী বিতরণ উদ্বোধন



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

চলমান করোনা ভাইরাসে সারা দেশের ন্যায় রাজশাহীতে চলছে লকডাউন। এর ফলে খেটে খাওয়া মানুষ হয়ে পড়েছে কর্মহীন। সেইসাথে মধ্যবিত্তরা পড়েছেন আরো বিপাকে।এই সকল খেটে খাওয়া মানুষ ও কর্মহীন দলীয় ৩০০০ নেতাকর্মীদের মধ্যে প্রাথমিক পর্যায়ে খাদ্য সামগ্রী বিতরণ করার লক্ষে আজ মঙ্গলবার বেলা ১১টায় বিতরণের উদ্বোধন করা হয়। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং সিনির্য় ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।


প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা ও শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন।

এছাড়াও যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশ্হাী জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিটন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ওয়ালিউজ্জামান পরাগ, মহিলা দলের যুগ্ন আহবায়ক রওশন আরা পপি, অধ্যাপিকা সখিনা খাতুন, মুসলিমা বেলী, নুরুন্নাহার, সামসুন নাহার ও লাকী, তাঁতী দলের সভাপতি আরিফুল শেখ বনি, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রবি ও মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনিসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


উদ্বোধনী বক্তব্যে মিজানুর রহমান মিনু বলেন, বিএনপি মাটি ও মানুষের দল। সর্বদা মানুষের সেবা করাই হচ্ছে বিএনপি’র মুল লক্ষ। কিন্তু বর্তমান সরকার শুধুমাত্র লুটপাটের সরকার। দেশের এই ক্রান্তি কালে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা অসহায়দের ত্রাণ লুট ও চুরি করা অব্যাহত থাকলেও সরকার তাদের বিরুদ্ধে কিছুই করতে পারছেনা বলে জানান তিনি। তিনি আরো বলেন, এই সরকার সকল ক্ষেত্রে ব্যর্থ। বর্তমানে করোনায় সংক্রমনের হার বেশীর কথা শুনেও প্রধানমন্ত্রী ব্যবসা প্রতিষ্ঠান ও গার্মেন্টস কারখানা খুলে দিয়েছেন। যার ফলে প্রতিদিন করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। মৃত্যুর হারও কম নয়। দেশের জনগণকে বাঁচাতে এই মুহুর্তে লকডাউন আরো কঠোর এবং প্রয়োজনে কারফিউ দেয়ার দাবী জানান তিনি।


এছাড়াও প্রতিটি মানুষকে সামাজিক দুরত্ব বজায় রাখা, সাবান পানি দিয়ে বার বার হাত ধোয়া, প্রয়োজনে হ্যান্ডস্যানিটাইজার ব্যবহার করার পরামর্শ দেন তিনি। সেইসাথে প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে না যাওয়ার জন্য জনগণের প্রতি আহবান জানান এবং সামাজিক দুরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করার নির্দেশ দেন মিনু।


এ সম্পর্কিত আরো খবর

রাজাপুর এর অন্যান্য খবরসমূহ