লক্ষ্মীপুরে অতিরিক্ত ভাড়া নেয়ার অভিযোগে দুই শ্রমিক আটক

লক্ষ্মীপুরে বাসটার্মিনাল এলাকায় যাত্রীবাহী ইকোনো ও ঢাকা এক্সপ্রেসসহ বিভিন্ন চেয়ারকোচে অতিরিক্ত ভাড়া  আদায়ের অভিযোগে ভ্রাম্যমান আদালত অভিযানে পরিবহনের সুভারভাইজার মাসুদ ও ঢাকা এক্্রপ্রেসের  চালক আলমগীর হোসেনকে আটক করা হয়।

 

মঙ্গলবার সকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। এদিকে আটককৃত দুই শ্রমিকের মক্তির দাবীতে বিক্ষোভ করে শ্রমিকরা প্রতিবাদে বেলা ১১টা থেকে দুপুর সাড়ে বারোটা পর্যন্ত দেড় ঘন্টা রায়পুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের বাসটার্মিনাল এলাকায় সড়ক অবরোধ করে রাস্তার দু-পাশে যানচলাচল বন্ধ রাখেন।

 

এ ঘটনায় ঢাকা ও চট্রগ্রামগামীসহ বিভিন্নস্থানের যাত্রীরা দুর্ভোগে পর ফুসে উঠেন। পরে লক্ষ্মীপুর পৌর মেয়র আবু তাহের ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন ভূইয়া ঘটনাস্থলে গিয়ে শ্রমিকদের দাবী-দাবা পূরনের আশ্বাস প্রদান করে । পরে বিক্ষুব্ধ শ্রমিকরা তাদের আন্দোলন তুলে নেয়। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান পরিস্থিতি ও যানচলাচল এখন স্বাভাবিক করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।